• শিরোনাম

    কুতুব স্মৃতি ফুটবল ট’র্ণামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার ক্রীড়াঙ্গনের উজ্জীবিত ধারাকে সমুন্নত রাখতে হবে —পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার

    সিবিবার্তা প্রতিনিধিঃ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়ার ক্রীড়াঙ্গনের উজ্জীবিত ধারাকে সমুন্নত রাখতে হবে —পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার

    ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম বার বলেছেন, শিল্প সাহিত্য সংস্কৃতি ক্রীড়া সকল ক্ষেত্রেই ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য রয়েছে। পূর্বের ঐতিহ্যের বিকাশে বর্তমানে ক্রীড়াঙ্গনে ভিন্নমাত্রার ধারা সৃষ্টি হয়েছে। বিভিন্ন সংগঠন সৃজনশীল কাজে, সাহিত্য সংস্কৃতি ক্রীড়া চর্চায় উৎসাহিত হয়ে ভ’মিকা রাখছে। তিনি বলেন ফুটবল আমাদের প্রাণের খেলা, এ ফুটবলের সাথে প্রত্যেকের জীবনের স্মৃতিময় আনন্দঘন অধ্যায় রয়েছে। আমরা ফুটবলে যে আনন্দ পেয়েছি সেই আনন্দের ধারায় নতুন প্রজন্মকে উৎসাহিত করতে হবে, ক্রীড়াচর্চায় সম্পৃক্ত করতে হবে। তিনি আরও বলেন ব্রাহ্মণবাড়িয়ায় রাতে আলোর ব্যবস্থাপনায় ফুটবল প্রতিযোগিতা এবং ক্রীড়ামোদী নারী সহ নানাবয়সীদের ফুটবল খেলায় দর্র্শক হিসেবে অংশগ্রহণ প্রমাণ করে ফুটবল এখনও জনপ্রিয়। তিনি সকলকে সুনাগরিক হওয়ার এবং ক্রীড়াঙ্গনের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান।
    ব্রাহ্মণবাড়িয়ার লোকনাথ দিঘীর পাড় মাঠে ফ্রিজ টিভি কাপ কুতুব স্মৃতি ফুটবল ট’র্ণামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান। গত রবিবার রাতে এ ফুটবল ট’র্ণামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুররী মন্টু । বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, জেলা ধুমপান ,মাদক ও সন্ত্রাস বিরোধী সংগঠন দূর্বারের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনউদ্দিন খাজা,সমাজ সেবক আব্দুল মালেক। অন্যান্যের মধ্যে ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন,সাংবাদিক আল আমীন শাহীন, উপাধ্যক্ষ জসিমউদ্দিন বেপারী। স্বাগত বক্তব্য রাখেন ট’র্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোহাম্মদ সালাউদ্দিন। শুভেচ্ছা জানান সদস্য সচিব জিয়াউদ্দিন জিয়া। অনুষ্ঠান পরিচালনা ও ধারাভাষ্যকার ছিলেন অংকুর শিশু কিশোর সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আনিছুল হক রিপন, মিজানুর রহমান, সোহেল রানা।
    ট’র্ণামেন্টর ফাইনাল খেলায় টেংকের পাড় ফুটবল একাদশ ২-০ গোলে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মিতুল, সর্বে¦াচ্চ গোলদাতা মনির হোসেন রনি ও সেরা গোলদাতা হিসেবে রম্ঃ আপন পুরস্কার পেয়েছে। রাতের ফ্লাড লাইটে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় বিপুল দর্শক সমাগম হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম