• শিরোনাম

    জেলা স্বেচ্ছাসেবকলীগের আলোক চিত্র প্রদর্শনী উদ্বোধন

    দলে কিট প্রতঙ্গ থাকলে তাদের ছাটাই করে দিতে হবে———-মোকতাদির চৌধুরী এমপি

    সিবিবার্তা নিজস্ব প্রতিবেদকঃ | বুধবার, ১৬ আগস্ট ২০১৭

    দলে কিট প্রতঙ্গ থাকলে তাদের ছাটাই করে দিতে হবে———-মোকতাদির চৌধুরী এমপি

    আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দলে কিট প্রতঙ্গ থাকলে তাদের ছাটাই করে দিতে হবে। তিনি বলেন, তবে কেউ যদি তার ভুলগুলো শুধরে নিয়ে সংশোধন হয়ে যায় তাহলে তাদেরকে দলে জায়গা দেওয়া হবে।

    আজ ১৫ আগস্ট মঙ্গলবার রাত ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোক চিত্র প্রদর্শনী ” ইতিহাস কথা কয় ” অনুষ্টানের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    মোক্তাদির চৌধুরী এমপি স্বেচ্ছাসেবকলীগের আলোক চিত্র প্রদর্শনীকে একটি ব্যতিক্রমী কর্মসূচী হিসেবে উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধুর জীবদ্দশায় পরিচালিত রাজনৈতিক ও পারিবারিক, সামাজিক, সাংস্কৃতিক এবং ব্যক্তিগত  কর্মকান্ডের বিভিন্ন মুহুর্তগুলো স্মৃতিময় করে রাখতে উঠানো ছবি দিয়ে “ইতিহাস কথা কয়” নামক প্রদর্শনীর মাধ্যমে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু ও বাংলাদেশ কে জানতে সহায়ক হবে। তিনি স্বেচ্ছাসেবকলীগের সকল কর্মসূচীর সাথে একাত্মতা পোষন করেন এবং সবসময় তাদের পাশে সহযোগীতার আশ্বাস প্রদান করে আগামী দিনগুলোতে আরো ব্যতিক্রমী অনুষ্টান পালনের মাধ্যমে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে ধরার আহবান জানান।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এম সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক সফল পৌর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার,  বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক আব্দুল খালেক বাবুল প্রমুখ।

    অনুষ্টানে বিভিন্ন চন্দের সাথে তাল মিলিয়ে শব্দ গঠন করেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ স্বপন, কবিতা আবৃত্তি করেন মোঃ শিপন মিয়া।

    সভাপতির বক্তব্যে আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ লোকমান হোসেন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আধুনিক ব্রাহ্মণবাড়িয়ার রূপকার র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সকল কার্যক্রমকে এগিয়ে নিতে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

    20770376_1878602089080786_7551618097723220618_n

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম