• শিরোনাম

    বাসের আগাম টিকিট ১৮ আগস্ট থেকে

    সিবিবার্তা ডেস্কঃ | শনিবার, ১২ আগস্ট ২০১৭

    বাসের আগাম টিকিট ১৮ আগস্ট থেকে

    পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের আগাম টিকিট বিক্রি শুরু হবে ১৮ আগস্ট শুক্রবার থেকে। শনিবার (১২ আগস্ট) এ তথ্য জানিয়েছে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার।

    তিনি বলেন, আগামী ১৮ আগস্ট সকাল ৬টা থেকে এবারের ঈদের আগাম টিকেট বিক্রি হবে। এজন্য দূরপাল্লার বাসের আগাম টিকিট বিক্রির জন্য প্রত্যেকটি পরিবহনের জন্য খোলা হয়েছে আলাদা কাউন্টার। সকাল ছয়টা থেকে বিকেল ছয়টা পর্যন্ত এসব কাউন্টার থেকে বাসের আগাম টিকিট বিক্রি করা হবে।

    এ দিকে বাসে টিকেট ৫০ শতাংশ রেখে টিকিট বিক্রির জন্য মালিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন পরিবহনকে অনুরোধ জানানো হয়েছে। একইভাবে বলা হয়েছে, কোনোভাবেই যেন সরকার নির্ধারিত ভাড়ার বাইরে আদায় করা যাবেনা।

    বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও শ্যামলী পরিবহনের স্বত্বাধিকারী রমেশ চন্দ্র ঘোষ বলেন, ১৮ আগস্ট শুক্রবার থেকে দক্ষিণ, দক্ষিণ-পশ্চিমবঙ্গ এবং উত্তরবঙ্গের আন্তঃজেলা বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। তবে যে পরিবহনের গাড়ির সংখ্যা কম তারা হয়তো ঈদের চার পাঁচদিন আগে টিকিট করতে পারে। তবে সেসব পরিবহনের গাড়ির সংখ্যা বেশী তারাই নির্ধারিত দিন থেকেই অগ্রিম টিকিট বিক্রি করবে। এ জন্য আলাদা কাউন্টারের ব্যবস্থা করা হয়েছে। সকাল ছয় থেকে বিকেল ছয় পর্যন্ত এসব কাউন্টারে অগ্রিম টিকেট বিক্রি করে। গাবতলী ও সায়েদাবাস বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টার থেকে অগ্রিম টিকেট পাওয়া যাবে।

    তিনি বলেন, কোনোভাবেই ঈদ উপলক্ষে পরিবহনের ভাড়া বাড়বে না। তিনি আরো বলেন, এখন তো অনেক পরিবহন অনলাইনে টিকিট বিক্রি করছেন। ফলে টিকিট প্রাপ্তিতে কোনো সমস্যা হবেনা আশা করা যাচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম