• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকা থেকে গৃহবধূ নিখোঁজ

    সিবিবার্তা ডেস্কঃ | রবিবার, ০৬ আগস্ট ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকা থেকে গৃহবধূ নিখোঁজ

    রাহ্মণবাড়িয়া পৌর এলাকা থেকে তাসলিমা আক্তার নিপা (২২) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছে। গতকাল ৫ আগস্ট শনিবার সকাল ১২ টায় পৌর এলাকার উত্তর শেরপুর মহল্লা থেকে নিখোঁজ হন।

    জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উত্তর শেরপুরের সৌদি প্রবাসী মিজানুর রহমান স্বপ্নের স্ত্রী তাসলিমা আক্তার নিপা গতকাল শনিবার সকাল ১১ টায় পার্শ্ববর্তী মহল্লা ফুলবাড়িয়ার নির্ঝর শিশু শিক্ষালয় সংলগ্ন পশ্চিম পাশে তার ভাশুর জাহাঙ্গীর আলমের ভাড়াটিয়া বাসায় বেড়াতে যান। পরে দুপুর ১২ টায় তাসলিমা আক্তার নিপা তার খালাম্মা ও খালাতো ভাই শহরে আসছে বলে বাসা থেকে বের হয়ে যান। এরপর থেকে সে বিকেল ৩ টা পর্যন্ত বাসায় শ্বশুর বাড়ি ফিরেনি।

    এদিকে বিকেল পর্যন্ত পৌর এলাকার উত্তর শেরপুরে শ্বশুর বাড়ি ও বাবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুরেও যায়নি গৃহবধূ তাসলিমা আক্তার নিপা। পরে নিখোঁজ গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন ও বাবা তাদের সকল আত্মীয়স্বজন ও শহরের বিভিন্ন স্থানে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও পাওয়া যায়নি। এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

    এ ব্যাপারে নিখোঁজ গৃহবধূ তাসলিমা আক্তার নিপার ভাশুর জাহাঙ্গীর আলম বলেন, তার স্ত্রী তাকে জানিয়েছেন দুপুর ১২ টায় নিপা তার খালাম্মা ও খালাতো ভাই শহরে আসছে বলে বাসা থেকে বের হয়ে যান। এরপর বিকেল ৩ টায় জানতে পাড়ে তার ছোট ভাইয়ের স্ত্রীকে কোথাও পাওয়া যাচ্ছেনা।

    এ ব্যাপারে নিখোঁজ গৃহবধূ তাসলিমা আক্তার নিপার বাবা সাবেক সেনা সদস্য মোঃ নুরুল হক ভূইয়া বলেন, গত শুক্রবার রাতেও তার মেয়ের সাথে মুঠোফোনে কথা হয়েছে। তিনি জানান, গত চার বছর পূর্বে তার বড় মেয়ে তাসলিমা আক্তার নিপার বিয়ে দেন পৌর এলাকার উত্তর শেরপুরের সৌদি আরব প্রবাসী মিজানুর রহমান স্বপনের সাথে। বিয়ের কিছু দিন পরেই তার মেয়ের কোল জুরে আসে একটি ছেলে সন্তান। গত মাসের ( জুলাই) ৬ তারিখে তার মেয়ের একমাত্র ছেলে জ্বরে আক্রান্ত হয়ে মারা যান।

    তিনি আরো বলেন, আবার গতকাল তার মেয়েও নিখোঁজ হয়ে যাওয়ার খবর পেয়ে কর্মস্থল ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া এসে আত্মীয়স্বজন ও বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান না পেয়ে গতকাল শনিবার রাত ১২ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় উপস্থিত হয়ে মেয়ের সন্ধান চেয়ে আবেদন জানান।

    এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ নবীর হোসেন বলেন, নিখোঁজ গৃহবধূর বাবার আবেদনের ভিত্তিতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান।

    উল্লেখ্য, গৃহবধূ তাসলিমা আক্তার নিপা নিখোঁজের সময় তার পরনে ছিল থ্রীপিছ ও গোলাপীর মধ্যে ফুলফুটা রং এর বোরকা। তার গায়ের রং ফর্সা, লম্বা প্রায় ৫ ফুট ও মুখমন্ডল গোলাকার।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম