• শিরোনাম

    রাহ্মণবাড়িয়া নানা কর্মসূচীর মধ্যে দিয়ে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    সিবিবার্তা ডেস্কঃ | মঙ্গলবার, ০৪ জুলাই ২০১৭

    রাহ্মণবাড়িয়া নানা কর্মসূচীর মধ্যে দিয়ে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    ব্রাহ্মণবাড়িয়া নানা কর্মসূচীর মধ্যে দিয়ে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

    দর্শকপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি ১৪ পেরিয়ে ১৫ বছরে পা দিয়েছে। চ্যানেলটির জন্মদিন উপলক্ষে গতকাল ৩ জুলাই সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে এক আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালিত হয় ।

    প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন এনটিভি প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে যাচ্ছে। তিনি এনটিভির পথচলা আগামী দিনে আরো সুন্দর কামনা করেন।

    আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) সেবা, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, জেলা বিএম এর সাধারণ সম্পাদক ডা. মোঃ আবু সাঈদ, প্রেস ক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।

    সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশিষ্ঠ ব্যক্তিবর্গরাসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে স্থানী মহিলা কলেজ প্রাঙ্গন থেকে একাটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এতে সরকারী কর্মকর্তা বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধা শিক্ষাবিদ সহ নানা শ্রেনী পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশ নেয়।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম