• শিরোনাম

    গৌরীপুরে দুই যুবককে খুঁটিতে বেঁধে পিটুনি

    সিবিবার্তা প্রতিনিধিঃ | মঙ্গলবার, ০৬ জুন ২০১৭

    গৌরীপুরে দুই যুবককে খুঁটিতে বেঁধে পিটুনি

    গৌরীপুর:ময়মনসিংহে দুই যুবকের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ এনে প্রকাশ্যে খুঁটিতে বেঁধে পিটুনি দেয়ার ঘটনা ঘটেছে। গৌরীপুর উপজেলার চার নং ইউনিয়নের চেয়ারম্যানের নির্দেশেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

    সোমবার দুপুরে ইউনিয়নের মাওহা গামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগীরা জানান, তাদেরকে এক দিনের মধ্যে গ্রাম ছাড়ার হুমকিও দিয়েছেন চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন।

    প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যুবক ঘটনাস্থলের দুই কিলোমিটার দূরে অবস্থান করছিলেন। এ সময় চেয়ারম্যান স্বপন তাদেরকে ধাওয়া দিলে তারা মোটর সাইকেলে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু চেয়ারম্যানের লোকজন তাদেরকে ধরে ফেলেন। এরপর খুঁটিতে বেঁধে বেধকর পেটানো হয়।

    ভুক্তভোগী ও স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহম্মেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ঘটনাটি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরে চেয়ারম্যানকে ফোন দিয়েছি। তিনি বিষয়টি স্বীকার করেছেন।’

    চেয়ারম্যান কী বলেছেন, জানতে চাইলে পুলিশ কর্মকর্তা জানান, দুই যুবকের কাছে কোনো মাদক পাওয়া যায়নি বলে এই জনপ্রতিনিধি তাকে জানিয়েছেন।

    ওসি বলেন, ‘এটি আইনের লঙ্ঘন। আমার কাছে এ বিষয়ে কোন অভিযোগ আসলে আইননুগ ব্যবস্থা নেব।’

    বিষয়টি অমানবিক হিসাবে উল্লেখ করে স্থানীয় সংসদ নাজিম উদ্দিন আহমেদ বলেন, ‘চেয়ারম্যান আইন নিজের হাতে তুলে নিতে পারে না। মারধর করে মাদকসেবীকে ভাল করা যায় না। তিনি তাদেরকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে পারতেন।’

    এ বিষয়ে জানতে ৪নং মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম