• শিরোনাম

    আখাউড়ায় শিক্ষার্থীদের কে কলেজে ভর্তির নাম করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় কিবরিয়া নামে ১ যুবক কে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ।

    আশ্রাফুল মামুনঃ | রবিবার, ০৬ আগস্ট ২০১৭

    আখাউড়ায় শিক্ষার্থীদের কে কলেজে ভর্তির নাম করে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় কিবরিয়া নামে ১ যুবক কে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ।

    সদ্য পাশ করা ছাত্র ও ছাত্রীদের কে কলেজে ভর্তি করিয়ে দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা আত্নসাত করে মোঃ কিবরিয়া হাসান পাঠান (২৬) নামে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের এক ছাত্র।

    পরে অত্র ভোক্তভোগী শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মীরা মিলে তাকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

    ঘটনাটি ঘটে আজ ৫ ই জুলাই শনিবার দুপুরে শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ মাঠে।
    জানা গেছে মোঃ সিয়াম কিবরিয়া ছাত্রলীগের কর্মী, তার বাড়ি অত্র পৌর শহরের রাধানগর গ্রামে।

    যোগাযোগ করা হলে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জনাব মোঃ শামিম মোল্লা বলেন, সিয়াম কিবরিয়া ছাত্রলীগের কেউ না, ঘটনা সত্য হলে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।
    এবং ছাত্রলীগের সাধারন সম্পাদক জনাব মোহাম্মাদ শরিফ বলেন, সে ছাত্রলীগের নেতা বা কর্মী নয়, তার ব্যাক্তিগত অপকর্মের দায় দল নেবে না।

    অত্র থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোশারফ হোসেন তরফদার সিয়াম কিবরিয়া কে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্র ছাত্রীদের ভর্তির টাকা আত্নসাতের ঘটনায় তাকে আবাদত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
    তিনি আরো বলেন, ভোক্তভোগিদের টাকা ফেরত ও বিষয়টি সমাধানের জন্য অত্র কলেজের অধ্যাক্ষ ও উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক জনাব মোঃ জয়নাল আবেদীন স্যারের নেতৃত্বে ছাত্রছাত্রী এবং অভিযুক্ত কিবরিয়ার অভিবাবকের সাথে আলোচনা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম