• শিরোনাম

    কুমিল্লায় ভুয়া নারী ম্যাজিস্ট্রেটসহ ৪ প্রতারক আটক

    সিবি নিউজ অপরাধ ডেস্কঃ | রবিবার, ০৪ জুন ২০১৭

    কুমিল্লায় ভুয়া নারী ম্যাজিস্ট্রেটসহ ৪ প্রতারক আটক

    কুমিল্লা নিমসার বাজার থেকে ভুয়া নারী ম্যাজিস্ট্রেটসহ ৪ প্রতারককে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং উপজেলার দেবপুর ফাঁড়ির এসআই নাসির উদ্দিন।

    ৪ প্রতারক হলেন— ভুয়া নারী ম্যাজিস্ট্রেট মরিয়ম বেগম (৩২), ভুয়া ডিবি পরিদর্শক লিকন চন্দ্র ঘোষ (৩৪), ভুয়া সাংবাদিক ও পেশকার আবু ফয়েজ (২৯) ও গাড়িচালক শেখ ফরিদ (৩৫)। তাদের সকলের বাড়ি জেলার দাউদকান্দি উপজেলার মাইজপাড়া গ্রামে।

    দেবপুর ফাঁড়ির এসআই নাসির জানান, আটকরা নিজেদেরকে ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে নিমসার বাজারে মোবাইল কোর্ট পরিচালনার নামে ব্যবসায়ীদের সঙ্গে প্রতারণা করছিল। এসময় তাদের কথাবার্তা ও আচরণে সন্দেহ হওয়ায় স্থানীয়রা খবর দিলে তাদেরকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

    এসময় পালিয়ে যায় সোহাগ ও ইকবাল নামের আরো দুই যুবক। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটকরা নিজেদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে অপরাধ তথ্যচিত্র নামের পত্রিকার কার্ড প্রদর্শন করে। তাদের কাছ থেকে আইডি কার্ড ও একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম