• শিরোনাম

    চ্যাম্পিয়ন্স ট্রফির মহড়া শুরু

    সিবি স্পোর্টস ডেস্কঃ | বৃহস্পতিবার, ০১ জুন ২০১৭

    চ্যাম্পিয়ন্স ট্রফির মহড়া শুরু

    হাতে আছে আরমাত্র কয়েকটি ঘণ্টা। এরপরেই শুরু হয়ে যাবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বিতীয় বৃহত্তম আসর চ্যাম্পিয়ন্স ট্রফি। প্রথম দিনেই মাঠে নামবে স্বাগতিক ইংল্যান্ড ও বাংলাদেশ। দুই শিবিরেই চলছে মাঠে নামার প্রস্তুতি। বসে নেই টুর্নামেন্টের কর্মকর্তারাও। পুরোদমে চলছে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের মহড়া।

    বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজা ও ইয়ন মরগানের দল। ম্যাচের আগে এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হবে টুর্নামেন্টের। ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের সেরা আট দলের অধিনায়করা উপস্থিত থাকবেন সেখানে।

    প্রায় ২৬ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামে এর আগে বাংলাদেশ খেলেছে মাত্র একটি ম্যাচ। সেটিও ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ। এবারই কোনো আন্তর্জাতিক ম্যাচে দ্য ওভালে খেলতে নামবে বাংলাদেশ দল।

    এর আগে দুইবার টুর্নামেন্টের বাছাইপর্বে খেললেও মূলপর্বে কখনো খেলা হয়নি বাংলাদেশের। ১১ বছর পরে টুর্নামেন্টে আবারো বাংলাদেশ মাঠে নামছে। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ানডে র‍্যাংকিংয়ের ষষ্ঠ অবস্থানে থেকে সরাসরি চ্যাম্পিয়ন্স ট্রফির মূলপর্বে অংশ নিচ্ছে বাংলাদেশ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফের ব্যর্থ সৌম্য-ইমরুল

    ১২ অক্টোবর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম