• শিরোনাম

    ১ লাখ পাঠকের টাইমস ওয়ার্ল্ড

    সিবি নিউজ মিডিয়া ডেস্কঃ | মঙ্গলবার, ৩০ মে ২০১৭

    ১ লাখ পাঠকের টাইমস ওয়ার্ল্ড

     দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম-এর ফেসবুক ফ্যান পেজের লাইকসংখ্যা এক লাখ ছাড়িয়েছে। টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকমে প্রতিদিন জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন, অপরাধ সহ প্রায় তিন শতাধিক সংবাদ প্রকাশিত হয়। সেখান থেকে নির্বাচিত সংবাদগুলোই স্থান পায় এই পেজে। শুধু খবর নয়, প্রতিদিন ছবিও ভিডিও পাওয়া যায় এই পেজে। যেগুলো নিজেদের ফেসবুক ওয়ালে শেয়ার করতে পারেন ব্যবহারকারীরা।

    টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকমের প্রকাশক ও টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিঃ এর চেয়ারম্যান মুন্নি হোসাইন বলেন, ‘১ লাখের বেশি লোক ফেসবুকে আমাদের ফ্যান পেজ অনুসরণ করছে। এই মাধ্যমটি ব্যবহার করে তাৎক্ষণিকভাবে আমাদের প্রকাশিত গুরুত্বপূর্ণ সংবাদগুলো সবার কাছে পৌঁছে দিতে পারছি। ফেসবুকে সবার অংশগ্রহণে একটি নতুন সংস্কৃতি গড়ে উঠেছে। তারা সংবাদ পাঠ করে নিজেদের মন্তব্য প্রকাশের মধ্য দিয়ে মুক্ত চিন্তা ও মতামত প্রকাশের স্বাধীনতা পাচ্ছে।’

    IMG_8354 copy

    ফ্যান ও পাঠকদের শুভেচ্ছা জানিয়ে টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকমের সম্পাদক শায়লা শারমিন্দ বলেন, ‘আমাদের প্রত্যাশা আরো এগিয়ে যাওয়া। প্রত্যাশার সঙ্গে যুক্ত হয়েছেন এক লাখ শুভার্থী। খুব কম সময়েই আমরা এতো ফ্যান পেয়েছি।’যা কয়েক মাস পুর্বেও ৩৭ হাজার ছিল। খুব দ্রুত সময়ে পাঠকদের চাহিদা পূরণ করে এগিয়ে চলছে টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম।

    IMG_8295 copy

    বুধবার সন্ধ্যায় টাইমস ওইয়ার্ল্ডের অফিসে ফেসবুক ফ্যান পেজের লাইকসংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়া উপলক্ষে এক কেটে উদযাপন করেন টাইমস ওয়ার্ল্ড পরিবার। এসময় টাইমস ওয়ার্ল্ডকে শুভেচ্ছে জানাতে উপস্থিত হন জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপন দেবাশীষ বিশ্বাস, চলচ্চিত্র পরিচালক সায়মন তারিক,জেসমিন আক্তার নদী, চিত্রনায়িকা মানসী প্রকৃতি প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম