• শিরোনাম

    বিপিএল নিয়েই ভাবছেন নাফীস

    | বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০১৬

    বিপিএল নিয়েই ভাবছেন নাফীস

    জাতীয় দলে শাহরিয়ারের নাফীসের দেখা নেই তিন বছর। এই সময়ের মধ্যে ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে নিজেকে মেলে ধরেছেন নতুন করে। আর সেই সুবাদে এই টুর্নামেন্টের প্রথম পর্ব শেষে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় তিনি রয়েছেন শীর্ষে। চার ম্যাচে বরিশাল বুলসের এই ক্রিকেটারের মোট সংগ্রহ ১৮৪। এরপরও জাতীয় দল নিয়ে আপাতত কোনো ভাবনা নেই তার, সব ভাবনা বিপিএল নিয়ে।

    বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন শেষে এ ব্যাপারে নাফীস বলেন, ‘আমি এখন বিপিএল খেলছি। বিপিএল নিয়েই চিন্তা করছি। বিপিএল নিয়ে পরিকল্পনা করছি। সামনে জাতীয় দলের ব্যাপারটা নির্বাচক কমিটি এবং টিম ম্যানেজম্যান্টের ওপর। ওটা আমার হাতে না। যেহেতু বিপিএলে খেলার সুযোগ পেয়েছি, এখানে ভালো পারফরম্যান্স করার চেষ্টা করবো। আর এটা নিয়ে মনোযোগী থাকার চেষ্টা করবো।’

    বিপিএলের চলতি আসরে দুর্দান্ত খেলছে বরিশাল। এখন পর্যন্ত চার ম্যাচের তিনটিতেই জিতেছে মুশফিকুর রহিমের দল। যে কারণে রান রেটে কিছুটা পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে দলটি। বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া চট্টগ্রাম পর্বেও জয়ের এই ধারাবাহিকতা ধরে রাখতে চান নাফীস।

    এ নিয়ে নফীস বললেন, ‘আমরা চেষ্টা করবো গত তিনটা ম্যাচে যেভাবে ধারাবাহিকভাবে পারফরম্যান্স করেছি, এখানে (চট্টগ্রাম) প্রথম ম্যাচ আমরা সেভাবেই শুরু করতে চাই। কারণ প্রতিটা ম্যাচ গুরুত্বপূর্ণ এবং প্রতিটা মুহূর্ত গুরুত্বপূর্ণ। আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই এবং প্রতিটা ম্যাচে ভালো পারফরম্যান্স করতে চাই।’

    চট্টগ্রামের উইকেট নিয়েও স্বস্তি প্রকাশ করলেন নাফীস। বাঁহাতি এই ওপেনার আশা করছেন, বন্দরনগরীতে ব্যাটসম্যানরা রান পাবেন। এছাড়া প্রতিটা ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন তিনি।

    উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা ৫.৪৫ মিনিটে রংপুর রাইডার্সের মুখোমুখি হবে মুশফিক-নাফীসের বরিশাল বুলস।

    পরিবর্তন ডট কম

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফের ব্যর্থ সৌম্য-ইমরুল

    ১২ অক্টোবর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম