• শিরোনাম

    বিজয়নগরে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

    | মঙ্গলবার, ১৪ মার্চ ২০১৭

    বিজয়নগরে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং (বায়োমেট্রিক পদ্ধতি) এর শাখা উদ্বোধন করা হয়েছে।আজ সোমবার সকাল ১১টায় উপজেলার আওলীয়া বাজারে বিজয়নগর বিল্ডার্স নামে এ শাখার উদ্বোধন করা হয়।

    বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার উন নেছা শিউলীর সভাপতিত্বে ও বিজয়নগর উপজেলা আলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃজাহাঙ্গীর মৃধার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগাম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    এসময় বিশেষ অতিথি ছিলেন, জোনাল ম্যানেজার ডাচ বাংলা ব্যাং কুমিল্লা জোন, মোঃ ওয়াজেদ আলী,শাখা ব্যবস্থাপক ডাচ বাংলা ব্যাং ব্রাহ্মণবাড়িয়া শাখা মোঃ হারুনুর রশিদ,জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম ভাইয়া, জেলা পরিষদ সংরক্ষিত মহিলা সদস্য সৈয়দা নাখলু আক্তার, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি,১০ নংপাহাড়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা আলহাজ্ব আব্দুর রশিদ খন্দকার প্রমুখ।

    বক্তারা বলেন, এ এজেন্ট এর মাধ্যমে বায়োমেট্রিক পদ্ধতিতে সঞ্চয়ী হিসাব খোলা, অন্য একাউন্টে টাকা ট্রান্সফার, নগদ টাকা জমা ও উত্তোলন, বেতন ভাতা প্রদান, ফিক্স ডিপোজিট, একাউন্ট ব্যালেন্স জানা ও বিদেশ থেকে প্রেরিত টাকা উত্তোলন করা সহ এ পদ্ধতির মাধ্যমে সম্পূর্ণ নিরাপদে হিসাব পরিচালনা করা যাবে। বিজয়নগর উপজেলার আওলীয়া বাজারে এই প্রথম সম্পুর্ণ ব্যাংকের যাবতীয় সুবিধা পাওয়া যাবে। এখানে এটিএম কার্ড প্রাপ্তির সুবিধা আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম