• শিরোনাম

    বিজয়নগরে পৃথক পৃথক অনুষ্টানে মোক্তাদির চৌধুরী এমপি

    আওয়ামীলীগ সরকার ক্ষুধা দারিদ্র্যমুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন

    সিবিবার্তা রিপোর্টঃ | সোমবার, ৩১ জুলাই ২০১৭

    আওয়ামীলীগ সরকার ক্ষুধা দারিদ্র্যমুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন

    প্রধানমন্ত্রীর  সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম.উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষুধা দারিদ্র্যমুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। গতকাল ২৯ জুলাই শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আইন শৃঙ্খলার মাসিক সমন্বয় সভা, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংক এর শুভ উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মোক্তাদির চৌধুরী এমপি আরো বলেন, বিএনপি জামাত চার দলীয় ঐক্যজোট ক্ষমতায় থাকাকালে এদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করে এদেশ কে জঙ্গিবাদের আস্তানা করতে চেয়েছিলেন। কিন্তু আওয়ামীলীগ সরকার গঠন করে ক্ষমতায় এসে তাদের জঙ্গিবাদের ও সন্ত্রাসীদের শিকর ভেঙ্গে দিয়ে শান্তি প্রতিষ্ঠা করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মডেল হিসেবে পৃথিবীর বুকে নিজেদের পরিচিতি অর্জন করেছে।

    নিজস্ব অর্থায়নে বাংলাদেশ পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ব নেতাদের বুজিয়ে দিতে পেরেছে বলে উল্লেখ করে মোক্তাদির চৌধুরী বলেন, শেখ হাসিনা প্রমাণ করেছেন কোন অন্যায় ও দূর্নীতির সঙ্গে আওয়ামীলীগ আপোষ করেনা। শেখ হাসিনা সরকার বুজিয়ে দিয়েছেন আমরাও পারি কারো কাছে হাত না পেতে দেশকে এগিয়ে নিয়ে যেতে।

    মোক্তাদির চৌধুরী এমপি বলেন, উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আওয়ামীগকে ক্ষমতায় আনতে আহবান জানান।

    উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়ার সভাপতিত্বে অনুষ্টানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী আলী আফরোজ, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব ) মোঃ মুকবুল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সফল সভাপতি ও ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুল, সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ রাসেল খান প্রমুখ।

    অনুষ্টানে স্বস্ব উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম