• শিরোনাম

    মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাত বার্ষিকী পালন

    মালয়েশিয়া প্রতিশিধিঃ | বুধবার, ৩১ মে ২০১৭

    মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাত বার্ষিকী পালন

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখা কমিটির উদ্যোগে মঙ্গলবার (৩০ মে) কুয়ালালামপুরের একটি হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। প্রথমে কুরআন তেলোয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

    সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানের সভাপতিত্বে ও সহ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশিরের সঞ্ছালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন নেতৃবৃন্দরা।

    আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তরের বিএনপি সভাপতি এম এ কাইয়ুম, ঢাকা মহানগর বিএনপির সাবেক কমিশনার মির্জা খোকন ও মালয়েশিয়া শাখা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম শাহ সহ আরও অনেকে।

    এই সময়  সরকারের উদ্দেশ্য বক্তারা বলেন, ১৯৭৫ সালে এক দলীয় শাসন ব্যবস্থা থেকে উদ্ধার করে জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। কিন্তু বর্তমান তাবেদার সরকার জনগণের কন্ঠকে বন্ধ করে রেখেছে। গণতন্ত্রকে পদতলিতে পিষ্ঠ করে বিরোধী দলীয় নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।

    বিএনপি বিশ্বাস করে জনগণই হবে সকল উন্নয়নের কেন্দ্রবিন্দু। যে সব বাধা জনগণের মেধা, শ্রম, উদ্যোগ এবং উৎসাহকে দমিয়ে দেয় সেগুলোকে দূর করে বিএনপি বাংলাদেশকে একটি সুখী, সমৃদ্ধ, আধুনিক ও আত্মমর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করার লক্ষ্য নিয়ে ভিশন- ২০৩০ প্রণয়ন করেছে।

    আলোচনা সভা শেষে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত ও দলের চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের সু-স্বাস্ত দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম