• শিরোনাম

    যত শক্তিশালী হোক বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    সিবি নিউজ নিজস্ব প্রতিবেদক : | সোমবার, ১৫ মে ২০১৭

    যত শক্তিশালী হোক বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

    বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর নির্যাতনকারীদের ছাড়দেয়া হবে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘নির্যাতনকারীদের বিচার হবে। কাউকেই ছাড় দেয়া হবে না, সে সমাজের কোটিপতি হোক, আর যতবড় শক্তিশালীই হোক। বিচার হবেই।

    রবিবার রাতে ফেনী মিজান ময়দানে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদক সন্ত্রাস, জঙ্গিবাদবিরোধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

    মন্ত্রী বলেন, বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার তদন্ত চলছে। মামলায় দোষী হলে কেউ ছাড় পাবে না। কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইনের চোখে সব সমান। দোষীদের শাস্তি হবে।

    এ সময় বিএনপি নেত্রী খালেদা জিয়ার ভিশন ২০৩০ হাস্যকর মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল বলেন, ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে, ২০৩০ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে না।

    তিনি আরও বলেন, বিএনপি অতীতে নির্বাচনে না গিয়ে ভুল করেছে, এবার আর ভুল করবে না। তারা অনেক জ্বালাও-পোড়াও করেছে। তারা এবার নির্বাচনে আসবে। সময়মত নির্বাচন হবে।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক সালাউদ্দিন মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী।

    এর আগে, স্বরাষ্ট্রমন্ত্রী ফেনী পৌর চত্বরে বাংলাদেশ কৃষকলীগ ফেনী জেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম