• শিরোনাম

    কমিটির পুর্নগঠন উপলক্ষে মালয়েশিয়ায় যুবলীগের বর্ধিত সভা

    সিবি মালয়েশিয়া প্রতিনিধি : | বুধবার, ১০ মে ২০১৭

    কমিটির পুর্নগঠন উপলক্ষে মালয়েশিয়ায় যুবলীগের বর্ধিত সভা

    মালয়েশিয়ায় আওয়ামী যুবলীগের কমিটির পুনর্গঠন উপলক্ষে রোববার দুপুরে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

    যুবলীগের আহ্বায়ক তাজগীর আহম্মেদের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক আবু হানিফ এবং মানসুর আল বাশার সোহেলের পরিচালনায় রোববার দুপুরে নিজস্ব কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

    সভায় যুবলীগের আহ্বায়ক তাজগীর আহম্মেদ বলেন, যারা ইতিহাস রচনা করেন তারা কখনোই ইতিহাস নিয়ে বিতর্ক করেন না, আর যাদের ইতিহাস গড়ার নূনতম যোগ্যতা নাই তারাই বার বার ইতিহাস নিয়ে বিতর্ক করেন।
    বাঙালী জাতি যখন মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাবার প্রত্যয় ঐক্যবদ্ধ। যখন গোটা জাতি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে এক নবযাত্রার পথে-ঠিক তখনই বাংলাদেশের রাজনীতিতে দুর্নীতির বরপুত্র তারেক জিয়া, লন্ডন থেকে জাতিকে দিলেন এক কুৎসিত বয়ান।


    তাজগীর আহম্মেদ বলেন, আমি একজন আওয়ামী লীগের কর্মী ছিলাম এবং এখনও কর্মী হিসেবে কাজ করছি। এ সময় তিনি মালয়েশিয়ায় আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দকে দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করার আহ্বান জানান। শুধু তাই নয় মালয়েশিয়ায় যুবলীগের নতুন কমিটির বিষয় নিয়ে বিস্তর আলোচনা করেন।

    সভায় এম, রেজাউল হক লায়ন বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০৪১ বাস্তবায়নে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার মাধ্যমে একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তুলতে হবে।

    এ সময় আরো বক্তব্য রাখেন, এম, রেজাউল হক লায়ন, মাসুদুল আলম (রনি), মাহবুবুল আলম (কাজল), মোঃ আল আমিন (আকাশ), সাইফুল ইসলাম (সৈকত), ব্রাউন সোহেল ছাড়াও আরো উপস্থিত ছিলেন আলামিন (ডলার), আব্দুল হাকিম, আশেয়া আক্তার (দিপা), সাইফুল ইসলাম, মোঃ দিদারুলা আলম, শেখ জহির, শেখ সেলিম, ফরহাদ আহাম্মদ, রায়হান (রাজু), কামরুল ইসলাম (শিমুল), আকবর মাহমুদ, সজিব কবির উদ্দন (পলাশ) আহমেদ, রানা গাজি, মোঃ ফারুকুল ইসলাম ফারুক, এমদাদুল হক (মিলন), জহির উদ্দিন (বাদশা) ও মিজানুর রহমান প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম