• শিরোনাম

    দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সুধী সমাবশেে

    মন্ত্রী ছায়দেুল হককে যোগদান না করার দাবী

    বাবুল শিকদার, আশুগঞ্জ প্রতনিধি | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭

    মন্ত্রী ছায়দেুল হককে যোগদান না করার দাবী

    মৎস ও প্রানীসম্পদ মন্ত্রী ছায়দেুল হককে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সুধী সমাবশেে যোগদান না করার দাবীতে সংবাদ সম্মলেন করছেে ব্রাহ্মণবাড়য়িার আশুগঞ্জ উপজলো আওয়ামীলীগ।
    বুধবার বকিালে জলোর আশুগঞ্জ প্রসেক্লাবে উপজলো আওয়ামীলীগ এর পক্ষ থকেে এই সংবাদ সম্মলেনরে আয়োজন করা হয়। এতে লখিতি বক্তব্য পাঠ করনে উপজলো আওয়ামীলীগ এর আহবায়ক হাজী মো. ছফউিল্লাহ ময়িা।
    এসময় তনিি অভযিোগ করনে, জলো ও উপজলো আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদকরে সাথে কথা না বলে আয়োজন করা আশুগঞ্জ উপজলো শ্র‍মকল্যান কন্দ্রে মাঠে সুধী সমাবশেে অংশগ্রহণ করার কথা রয়ছে।ে এই সমাবশে যারা আয়োজন করছেে তারা উপজলো আওয়ামীলীগ এর মুল কমটিরি কউে নয়। তারা বভিন্নি নর্বিাচনে আওয়ামীলীগ সভানত্রেী শখে হাসনিার মনোনীত র্প্রাথীর বপিক্ষে অবস্থান নয়িে তাদরে পরাজয় নশ্চিতি করছে।ে
    আওয়ামীলীগ এর গঠনতন্ত্র বরিোধীদরে এই আয়োজনে মন্ত্রীকে যোগদান না করার জন্য আহবান করছ।ি পাশাপাশি দলীয় শৃঙ্খলা বরিোধী এসব র্কমকান্ডরে তীব্র নন্দিা ও প্রতবিাদ জানান তনি।ি
    সংবাদ সম্মলনে উপস্থতি ছলিনে, উপজলো আওয়ামীলীগ এর আহবায়ক কমটিরি সদস্য হবেজুল বার,ি ডা. মোবারক আলী চৌধূরী, উপজলো যুবলীগরে আহবায়ক জয়িাউদ্দনি খন্দকার, আড়াইসধিা ইউনয়িনরে চয়োরম্যান মো. সলেমি ময়িা, আশুগঞ্জ সদর ইউনয়িনরে চয়োরম্যান মো. সালাহউদ্দনি, তারুয়া ইউনয়িনরে চয়োরম্যান হাজী ইদ্রসি হাসান, শরীফপুর ইউনয়িনরে চয়োরম্যান সাইফ উদ্দনি চৌধূরী, উপজলো মহলিা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক জ্যোৎস্না চৌধূরী সহ উপজলোর সকল ইউনয়িনরে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও বভিন্নি প্রন্টি, ইলক্ট্রেনকি ও অনলাইন মডিয়িার সাংবাদকিরা উপস্থতি ছলিনে।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম