• শিরোনাম

    ভরা মঞ্চেই পর্ন দেখলেন মন্ত্রী!

    | শুক্রবার, ১১ নভেম্বর ২০১৬

    ভরা মঞ্চেই পর্ন দেখলেন মন্ত্রী!

    কর্নাটকের মন্ত্রীদের পর্ন বড়ই প্রিয়। তাই তো স্থান, কাল ভুলে গিয়ে পর্ন দেখার নেশায় বুঁদ হয়ে যান তাদের মধ্যে কেউ কেউ। ২০১২ সালে বিধানসভার ভেতরে বসে পর্ন দেখে হইচই ফেলে দিয়েছিলেন তৎকালীন বিজেপি সরকারের দুই মন্ত্রী।

    এবার সেই তালিকায় যুক্ত হলেন কংগ্রেসের এক মন্ত্রী। টিপু জয়ন্তীর অনুষ্ঠানে গিয়ে মঞ্চে বসেই পর্ন দেখার অভিযোগ উঠল রাজ্যের শিক্ষা এবং সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী তনবির শেঠের বিরুদ্ধে। খবর এবেলার।

    বৃহস্পতিবার রায়চূরে টিপু জয়ন্তীর একটি অনুষ্ঠানে গিয়েছিলেন এই মন্ত্রী। সেই অনুষ্ঠানেই মঞ্চে বসে মন্ত্রীর নিজের মোবাইলে অশ্লীল ভিডিও দেখার ছবি স্থানীয় একটি নিউজ চ্যানেলে প্রথম দেখানো হয়। তার পরেই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়ে যায়।

    অভিযুক্ত মন্ত্রীর বিরুদ্ধে আন্দোলনে নেমে পড়েছেন বিরোধীরা। আগে যে বিজেপির মন্ত্রীরা এই পর্ন দেখতে গিয়েই ইস্তফা দিতে বাধ্য হয়েছেন, তারাই এখন কংগ্রেসের বিরুদ্ধে পর্ন ইস্যুতে সুর চড়াচ্ছেন। যদিও যে মন্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগ, সেই তনবির শেঠ অবশ্য গোটা ঘটনা অস্বীকার করেছেন।

    তার দাবি, রাজ্যের অন্যান্য প্রান্তে টিপু জয়ন্তীর অনুষ্ঠান কেমন চলছে তা তিনি নিজের মোবাইলে দেখছিলেন। সেই সময়ে কেউ হোয়াটসঅ্যাপে তাকে ওই ভিডিওগুলো পাঠায়। কিন্তু তার বক্তব্য, তিনি সেই ভিডিও দেখেননি। মন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন তারই দলের সাংসদ বি ভি নায়েক।

    তার দাবি, মন্ত্রী তনবির তার পাশে প্রায় দেড় ঘণ্টা বসেছিলেন। কিন্তু তনবির কোনো অশ্লীল ভিডিও দেখেননি বলেই দাবি করেছেন বি ভি নায়েক। তার আরও দাবি, অনুষ্ঠানস্থলে তাদের দু’জনকে ঘিরে একাধিক টিভি ক্যামেরা ছিল।

    সেখানে বসে অশ্লীল ভিডিও দেখলে সেই ছবি যে সহজেই ক্যামেরায় ধরা পড়বে, তা জেনেও কেউ এমন বোকার মতো কাজ করবে না। যদিও, এই সমস্ত যুক্তি মানতে নারাজ বিজেপি। তারা অভিযুক্ত মন্ত্রীর ইস্তফা দাবি করেছে।

    কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া জানিয়েছেন, গোটা ঘটনার রিপোর্ট তিনি চেয়ে পাঠিয়েছেন। সবকিছু খতিয়ে দেখে প্রয়োজনে ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম