• শিরোনাম

    মানুষ হত্যা করে যে পাপ করা হয়েছে সেজন্য মীর কাসেমদের ফাঁসি হচ্ছে’

    | রবিবার, ০৪ সেপ্টেম্বর ২০১৬

    মানুষ হত্যা করে যে পাপ করা হয়েছে সেজন্য মীর কাসেমদের ফাঁসি হচ্ছে’

    আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের আহ্বায়ক ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, “পাপ কোনদিন চাপা থাকে না। ‘৭১ সালে ধর্ষণ, মানুষ হত্যা করে যে পাপ করা হয়েছে সেজন্য মীর কাসেম আলীদের ফাঁসি হচ্ছে। পাপ এবং পাপীকে ঘৃণা করতে হবে।”
    যুদ্ধাপরাধীদের যেমন বিচার হয়েছে ঠিক তেমনি জঙ্গিদের বিচার হবে। জঙ্গিদের কোন ছাড় নেই বলে মত প্রকাশ করে তিনি বলেন, ‘যুদ্ধাপরাধীরা যে অপরাধ করেছিল জঙ্গিরাও সেই অপরাধ করছে। ধর্মের নামে নীরিহ মানুষকে হত্যা করছে। এত জঙ্গিরা বেহেশতে নয় দোজখে যাবে।’
    মন্ত্রী শনিবার মুন্সিগঞ্জের লৌহজং কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় মহিলা সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, উপজেলা চেয়ারম্যান আ: গনি। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: খালেকুজ্জামান।
    মতবিনিময় সভার পূর্বে এবং পরে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান শিমুলিয়া ফেরিঘাট ও লঞ্চ ঘাট পরিদর্শনে যান। তিনি এখানে আইডব্লিউটিসির একটি অফিস ঘর উদ্বোধন করেন। পরে তিনি কাঠালবাড়ী ও কাওড়াকান্দি ঘাট পরিদর্শন করেন। আসন্ন ঈদে যাত্রীরা কোন রকম অসুবিধায় না পরে এ জন্য কর্মকর্তা ও কর্মচারীদের তিনি নির্দেশ দেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম