• শিরোনাম

    সালমার যেমন যাচ্ছে দিন

    | বুধবার, ৩১ মার্চ ২০২১

    সালমার যেমন যাচ্ছে দিন

    ২০০৬ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী গায়িকা মৌসুমী আক্তার সালমা নতুন গান নিয়ে হাজির হয়েছেন ভক্তদের সামনে। ৩০ মার্চ (মঙ্গলবার) রাতে নিজের ইউটিউব চ্যানেল ‘সালমা মিউজিক’ এ গানটি প্রকাশ করেন তিনি।

    ‘যাচ্ছে দিন’ শিরোনামের গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে সুমন কল্যাণ। ভিডিওতে শিল্পীর ভূমিকায় অংশ নিয়েছেন সালমা। ভিডিওটি নির্মাণ করেছেন জেএস জিসান। প্রকাশের পর থেকে গানটির প্রতি ভালোলাগা প্রকাশ করছেন সালমা ভক্তরা।

    গানটি নিয়ে সালমা বলেন, ‘আমি সাধারণত ফোক গানই বেশি করে থাকি। তবে আধুনিক বা অন্য ধারার গানেও আমার দখল আছে। এই গানটি একেবারেই আধুনিক ঘরানার। গানের কথা-সুরেও বৈচিত্রতা আছে। আমি খুব এনজয় করেই গেয়েছি। এখন পর্যন্ত যারা শুনছেন, আমার গায়কীর প্রশংসা করছেন। আশা করি গানটি খুব ভালো একটা জায়গায় যাবে।’

    সালমা এখন বেশি ব্যস্ত স্টেজ শো নিয়ে। তবে নতুন গানও রেকর্ডিং করছেন নিয়মিত। সম্প্রতি তরুণ নির্মাতা রুবেল আনুশের ‘হায়দার’ সিনেমায় তারই কথায় ‘কি বা আশায়’ শিরোনামে একটি গানে কণ্ঠ দেন তিনি।

    গত বছর করোনাকাল শুরু হলে দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের অনেক ভালোবাসা কুড়ান সালমা। ঢাকার পাশাপাশি নিজ গ্রামে গিয়েও দরিদ্র ও দিনমজুর মানুষদের খাদ্য সহায়তা দিয়েছিলেন তিনি।

    স্বামী সাগরের সঙ্গে বর্তমানে বেশ সুখেই আছেন এই তারকা। দুজনের ঘরে আছে কন্যা সন্তান সাফিয়া নূর। এছাড়া সালমার প্রথম কন্যা সন্তান স্নেহাও মায়ের কাছে থেকে বেড়ে উঠছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম