• শিরোনাম

    ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

    | শনিবার, ২০ মার্চ ২০২১

    ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

    ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ ছাত্র মৈত্রী জেলা শাখার উদ্যোগে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    মানববন্ধন চলাকালে বাংলাদেশ ছাত্রমৈত্রী জেলা কমিটির সভাপতি ফাহিম মুনতাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সানিউর রহমান সানির পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মোঃ নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও জেলা যুব মৈত্রীর সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রমৈত্রীর সাবেক আহবায়ক মুহুয়ী শারদ, জেলা ছাত্রমৈত্রীর সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ জিহাদ, জেলা ছাত্র মৈত্রীর সদস্য ফাহিম মুনতাসির শান্ত, তাবাসসুম মৃধা প্রমুখ।

    মানববন্ধনে বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারায় হয়রানির সুযোগ রয়েছে এবং এর অপপ্রয়োগও হচ্ছে। এই আইনের মাধ্যমে লেখক, সাংবাদিক, বুদ্ধিজীবী, রাজনৈতিক নেতা, ছাত্রসহ সকল শ্রেনী ও পেশার মানুষের মত প্রকাশে বাঁধার সৃৃষ্টি করছে। বক্তারা বলেন, কিছুদিন আগে লেখক মোস্তাক আহমেদকে এই আইনেই গ্রেপ্তার করা হয়েছিলো, পরে কারাগারে তার মৃত্যু হয়।

    বক্তারা অবিলম্বে এই আইন বাতিল করার দাবি জানান। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।-বার্তা বাজার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম