• শিরোনাম

    রদ্রিগেজের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন গায়িকা জেনিফার

    | শনিবার, ১৩ মার্চ ২০২১

    রদ্রিগেজের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন গায়িকা জেনিফার

    অবশেষে বিচ্ছেদের পথই বেছে নিলেন জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। চার বছরের সম্পর্কের ইতি টানলেন হলিউড মাতানো এই তারকা।

    সঙ্গী অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর জেনিফার এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের শোবিজ অঙ্গনের গণমাধ্যম পেজ সিক্স।

    গণমাধ্যমটি শনিবার জানিয়েছে, রিয়্যালিটি স্টার ম্যাডিসনের সঙ্গে যুক্তরাষ্ট্রের বেসবল তারকা রদ্রিগেজের সম্পর্কের কথা জানার পর লোপেজ বাগদান শেষ করার সিদ্ধান্ত নেন। রদ্রিগেজের সঙ্গে চার বছরের সম্পর্ক জেনিফারের। ২০১৭ সাল থেকে প্রেমের বন্ধনে আবদ্ধ তারা। তবে দুই বছর আগে বাগদান সারেন তারা।

    বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জেনিফার লেখেন, অবশেষে হাসার একটি উপলক্ষ্য পেলাম।

    গত জানুয়ারিতে রদ্রিগেজের নতুন সম্পর্কের কথা জানাজানি হয়। বিষয়টি প্রকাশ্য হয়ে গেলে তা স্বীকার করেন লেক্রয়।

    যদিও প্রথম থেকেই লেক্রয়ের দাবি, রদ্রিগেজের সঙ্গে তার শুধু সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়েছে। কখনও ডেটিং হয়নি।

    এদিকে লোপেজের এমন সিদ্ধান্তের পর পেজ সিক্সকে লেক্রয় বলেন, ‘আমি কখনোই লোপেজ ও তার বাগদত্তাকে শারীরিকভাবে ঠকাইনি। আমি তাদের পরিবারের জন্য খারাপ কিছু চাই না। আমার এখানে কোনো দোষ নেই।’

    বিচ্ছেদের আগুনে পোড়ার স্বাদ অবশ্য এই প্রথম নেননি গায়িকা ও অভিনেত্রী লোপেজ। এর আগেও তিন-তিনবার বিয়ে করেছেন। কিন্তু কোনো বিয়েই টেকেনি তার। লোপেজের প্রথম স্বামী অভিনেতা ও প্রযোজক ওজানি নোয়ার। বিয়ের এক বছরের মাথায় বিচ্ছেদ ঘটান লোপেজ।

    এরপর লোপেজ বিয়ে করেন অভিনেতা ও নৃত্যশিল্পী ক্রিস জুডকে। সেই সংসার টেকে দুই বছর। ক্রিস জুডকে ডিভোর্সের পর মার্কিন অভিনেতা ও নির্মাতা বেন অ্যাফ্লেকের সঙ্গেও সম্পর্কে জড়ান লোপেজ। তাদের বাগদানও সম্পন্ন হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিয়েতে আর গড়ায়নি। সেই সম্পর্ক ভেঙে যায় তার আগেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম