• শিরোনাম

    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ

    নিজস্ব প্রতিনিধি এম,রেজাউল হক (লায়ন): | বৃহস্পতিবার, ১৮ মে ২০১৭

    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ

    মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের বিরুদ্ধে অপপ্রচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ।

    সোমবার বিকেলে কুয়ালালামপুর সেন্টুল পাসারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন  এ আহ্বান জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল।

    তিনি বলেন, বিগত দিনের সরকারগুলোর অবহেলা ও অসৎ লক্ষ্য হাসিলের জন্য মালয়েশিয়া প্রবাসীদের বারবার বিপদে ফেলা হয়েছে।

    বর্তমান আওয়ামী লীগ সরকার প্রবাসীদের সেবা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে।  শুধু প্রবাসীদের কল্যাণেই নয়, তাদের পরিবারের কল্যাণ ও নিরাপত্তা নিশ্চিত করছে।

    কামাল বলেন,  প্রবাসীদের সুবিধার জন্য মালয়েশিয়া সরকারের সম্মতিতে বর্তমান জালান পাহানে হাইকমিশন অফিস ভাড়া নেয়া হয়েছে। এই হাইকমিশন ভিয়েনা কনভেনশন অনুযায়ী আইনগত ও অন্যান্য সুবিধা পাচ্ছে।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, শাখাওয়াত হক জোসেফ, মামুন আহমেদ, যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, যুগ্ম আহ্বায়ক মো: আবু হানিফ, শ্রমিক লীগের সভাপতি মোঃনাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: জালাল উদ্দিন সেলিম প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম