• শিরোনাম

    দুবাইয়ে বেবী চৌধুরীর শোক সভা অনুষ্ঠিত

    | রবিবার, ৩০ অক্টোবর ২০১৬

    দুবাইয়ে বেবী চৌধুরীর শোক সভা অনুষ্ঠিত

    রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী বেবীর আকস্মিক মৃত্যুতে দুবাইয়ে শোকসভা ও দোয়া মাহফিল করেছে রাউজান সমিতি। স্থানীয় সময় গত শনিবার রাতে দুবাইয়ের স্থানীয় বিএন্ডবি হোটেলে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

    সভায় রাউজান সমিতির আহবায়ক খোরশেদ আলমের সভাপতিত্বে ও আবুল কাসেমের সঞ্চালনায় বক্তব্য রাখেন এ বি এম ফজলে রাব্বী চৌধুরী, বাঁশখালী ১১ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতানুল গণি চৌধুরী, অধ্যাপক এম এ ছবুর, রাউজান সমিতির যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান, ইউপি সদস্য বাবুল মিয়া, মো. তারেক, দেব প্রসাদ দাশ দেবু প্রমুখ।

    বক্তারা বলেন, নীতি ও আর্দশের প্রশ্নে আপোষহীন বেবী চৌধুরী কখনো সন্ত্রাসের কাছে মাথা নত করেননি। সাকা গংদের হিংসার রাজনীতি অতি ঠান্ডা মাথায় মোকাবেলা করে আওয়ামী রাজনীতিকে ধরে রেখেছেন। একজন সৎ, ত্যাগী, সাহসী, পরিশ্রমী ও উদার রাজনীতিবিদ হিসেবে তার অবদান কখনো ভোলার নয়।

    এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের পক্ষে জসিম উদ্দিন পলাশ, শৈবাল বড়ুয়া, আলম উদ্দিন চৌধুরী, রাউজান সমিতির উপদেষ্টা আলহাজ্ব শফিউল আলম, হাজী বালি মিঞা প্রমুখ। সভায় পবিত্র কোরআন তেলাওয়াত ও পরে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফরিদুল আলম।

    Comments

    comments

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম