• শিরোনাম

    নেইমারদের বিপক্ষে খেলা হচ্ছে না বায়ার্ন তারকার

    | বুধবার, ৩১ মার্চ ২০২১

    নেইমারদের বিপক্ষে খেলা হচ্ছে না বায়ার্ন তারকার

    চলতি মৌসুমে ফর্মের তুঙ্গে রয়েছেন বায়ার্ন মিউনিখের তারকা ফুটবলার রবার্ট লেভান্ডভস্কি। তবে জাতীয় দল পোল্যান্ডের হয়ে বিশ্বকাপ বাছাই খেলতে নেমে ইনজুরিতে পড়েন তিনি। ডান হাঁটুতে পাওয়া চোটের কারণে চার সপ্তাহর জন্য মাঠ থেকে ছিটকে গেছেন লেভান্ডভস্কি। চ্যাম্পিয়নস লিগ ও বুন্দেসলিগায় বায়ার্নের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলা হবে না তার।

    আগামী ৭ এপ্রিল রাতে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে পিএসজির বিপক্ষে খেলা রয়েছে বায়ার্ন মিউনিখের। স্বাভাবিকভাবেই এই তারকা ফরোয়ার্ডকে পাবে না জার্মান চ্যাম্পিয়নরা। বায়ার্নের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘রবার্ট লেভান্ডভস্কি ডান হাঁটুতে চোট পেয়েছেন। প্রায় চার সপ্তাহের জন্য তাকে মাঠের বাইরে থাকতে হবে।’

    বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে গত রোববার অ্যান্ডোরার বিপক্ষে পোল্যান্ডের হয়ে মাঠে নেমেছিলেন লেভান্ডভস্কি। সে ম্যাচে ৩-০ গোলের ব্যবধানে জয় পেলেও ম্যাচের পুরো সময় মাঠে থাকতে পারেননি এই স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধের খুঁড়িয়ে মাঠ ছাড়েন লেভানদোভস্কি। আঘাত পাওয়ার আগে ম্যাচে জোড়া গোল করেন তিনি।

    এ চোটের কারণে মাঠে ফিরতে প্রায় এক মাসের মতো সময় লেগে যাবে লেভান্ডভস্কির। ফলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে পিএসজির বিপক্ষে ৭ এপ্রিল ও ১৩ এপ্রিলের ম্যাচ দুটি খেলা হবে না তার। একই সঙ্গে বুন্দেসলিগায় গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। যেখানে শনিবার লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা লাইপজিগের মুখোমুখি হবে বায়ার্ন। এ ম্যাচটিও মিস করবেন লেভান্ডভস্কি।

    পাশপাশি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আগামী বুধবার ইংল্যান্ডের মুখোমুখি হবে পোল্যান্ড। এ ম্যাচেও মাঠে নামার সুযোগ নেই লেভান্ডভস্কির। দলের মূল খেলোয়াড়কে ছাড়াই ইংল্যান্ডের বিপক্ষে লড়তে হবে পোল্যান্ডকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম