• শিরোনাম

    ‘শ্রীলংকায় টেস্ট সিরিজ জিতলেও আমাদের খুব বেশি লাভ হবে না’

    | রবিবার, ২১ মার্চ ২০২১

    ‘শ্রীলংকায় টেস্ট সিরিজ জিতলেও আমাদের খুব বেশি লাভ হবে না’

    এপ্রিলে দুই টেস্টের সিরিজে অংশ নিতে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ দল। সফরের দুটি টেস্ট ম্যাচই আইসিসি চ্যাম্পিয়নশিপের। যে কারণে ম্যাচ দুটি খুবই গুরুত্বপূর্ণ। আর গুরুত্বপূর্ণ এ সফরের আগেই আইপিএল খেলার জন্য ছুটি নিয়েছেন সাকিব।

    শ্রীলংকা সফরের আগে ছুটি নেয়ার ব্যাখ্যায় সাকিব বলেছেন, অনেকেই বলছেন আমি টেস্ট খেলতে চাই না। যারা এ কথা বলছেন তারা আমার চিঠিটা পড়েননি। বিসিবিকে দেয়া চিঠিতে আমি কোথাও উল্লেখ করিনি যে আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি- আমি বিশ্বকাপ প্রস্তুতির জন্য এ সময়টাতে আইপিএল খেলতে চাই। শুধু এটুকুই বলেছি।

    সাকিব আরও বলেন, সময়মতো সিরিজ হলে এ প্রশ্নই উঠত না। করোনা মহামারির কারণে সব ওলটপালট হয়ে গেছে। ম্যাচগুলো টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। আমাদের আছেই এই দুটি ম্যাচ। আমরা আছিই পয়েন্ট তালিকার তলানিতে। এমন না যে এই দুইটা ম্যাচ জিতলে আমরা ফাইনাল খেলব। খুব বেশি একটা কিছু যে হবে আমার মনে হয় না।

    বিশ্বসেরা এই অলরাউন্ডার আরও বলেছেন, এ বছরের শেষেই ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। যেটা খুবই গুরুত্বপূর্ণ। সেখানে আমাদের অনেক কিছু অর্জনের সুযোগ আছে। এই দুইটা টেস্টে সেই সুযোগ নেই। অবশ্যই দল হিসেবে যদি দুইটা টেস্ট জিতি তাহলে অনেক ভালো। কিন্তু যেখানে আমাদের দেশের বড় কিছু অর্জনের সুযোগ আছে আমি সেটাকে ভালো সুযোগ মনে করি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম