• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ১০ গুণী

    | শুক্রবার, ১৯ মার্চ ২০২১

    ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ১০ গুণী

    ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি সম্মাননা ২০১৮ ও ২০১৯ পদক প্রদান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একাডেমি মিলনায়তনে ১০ জন গুণীকে এ সম্মাননা দেওয়া হয়।

    এর মধ্যে ২০১৮ সালের পদকপ্রাপ্তরা হলেন- কন্ঠসঙ্গীতে রাধাগোবিন্দ চক্রবর্ত্তী, নাট্যকলায় দীপক কুমার পাল, যাত্রাশিল্পে লীলমোহন সরকার, আবৃত্তিশিল্পে মনির হোসেন ও যন্ত্রসঙ্গীতে দিলীপ বনিক।

    আর ২০১৯ সালের পদকপ্রাপ্তরা হলেন- কন্ঠসঙ্গীতে শাহিনুর শাই, নাট্যকলায় আলাউদ্দিন খান, লোক সংস্কৃতিতে মাহফুজা বেগম, যন্ত্রসঙ্গীতে আবিদুল হোসেন ও চারুকলায় বাবুল মিয়া।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী।

    জেলা শিল্পকলা একাডেমির পরিচালনা পর্ষদ সভাপতি ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খানের সভাপতিত্বে গেস্ট অব অনার ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ফাহিমা খাতুন।

    বিশেষ অতিথি ছিলেন- পৌর মেয়র মিসেস নায়ার কবীর,অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।-ঢাকাটাইমস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম