• শিরোনাম

    ধাঁধার উত্তরে কিয়ারার প্রেমিকের নাম

    | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

    ধাঁধার উত্তরে কিয়ারার প্রেমিকের নাম

    বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি কার সঙ্গে প্রেম করছেন? কয়েক মাস হলো বলিউডে এ নিয়েই চলছে জল্পনা–কল্পনা। অন্যদিকে কিয়ারা ছিলেন নির্ভার। দিব্যি কাজ করে যাচ্ছেন। সাংবাদিকদের প্রশ্নে মুচকি হেসে বলছেন, সময় হলেই জানবেন। অথচ প্রেমিকের সঙ্গে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন কিয়ারা! সেই প্রেমিকটি কে? সেও সবারই জানা। শুধু কিয়ারার মুখ থেকে শোনার অপেক্ষা।

    সম্প্রতি নাকি মুখ খুলেছেন এই অভিনেত্রী। তবে পরিষ্কার করে কিছুই বলেননি। বরং একটি ধাঁধা ধরিয়ে দিয়েছেন। সেই ধাঁধার জট খুললেই বেরিয়ে পড়বে কিয়ারার প্রেমিকের মুখ। প্রেমিকের ব্যাপারে কিয়ারা বলেছেন, ‘আমি দুই মাসের জন্য ডেটে গিয়েছিলাম। এবার অঙ্কটা আপনারা নিজেরাই কষে নিন।’

    অনুরাগীরাও থেমে নেই। অঙ্ক কষতে বসে গেছেন অনলাইনে। কিয়ারার সাম্প্রতিক ঘোরাঘুরির খবর টেনে বের করেছেন। সেসব জানাচ্ছে, বেশির ভাগ সময়ই কিয়ারা ছিলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। সিদ্ধার্থ–কিয়ারাকে জড়িয়ে আলোচনা কম হয়নি। এবার কিয়ারার ইঙ্গিতে সবার চোখ ঘুরে গেছে সিদ্ধার্থের দিকেই।

    ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির সামনে অসংখ্যবার দেখা গেছে কিয়ারাকে। করণ জোহরের বাড়ির পার্টিতেও তাঁদের একসঙ্গে ঢুকতে দেখা যায়। বছরের শুরুর দিকে মালদ্বীপে ছুটি কাটাতেও গিয়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁরা একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন। এমনকি দুজনের ইনস্টাগ্রামে একই সময়ে মালদ্বীপে ছুটি কাটানোর ছবিও দেখা গেছে। যদিও দুজনের কেউই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেননি।

    ২০১৪ সালে বলিউডে অভিষেক হয় কিয়ারা আদভানির। তবে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়েই পরিচিতি পান তিনি। আর ‘কবির সিং’ ছবি দিয়ে হয়ে ওঠেন দুর্দান্ত জনপ্রিয়। ‘লাস্ট স্টোরিজ’ ছবিতেও তাঁকে চেনা গেছে কিছুটা ব্যতিক্রম অভিনয়শিল্পী হিসেবে।

    ধর্ম প্রোডাকশনের ‘লাস্ট স্টোরিজ’ ছবির সাফল্য উদ্‌যাপনের এক পার্টিতেই দেখা হয় সিদ্ধার্থ–কিয়ারার। এরপর নিজের জন্মদিনে সিদ্ধার্থকে আমন্ত্রণ করেন কিয়ারা। তারপর থেকেই দুজনকে বেশ কয়েকবার একসঙ্গে দেখা গেছে। সেখান থেকেই মূলত প্রেমের গুঞ্জন। ‘শেরশাহ’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানিকে। এই সিদ্ধার্থ মালহোত্রা একসময় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটেরও প্রেমিক ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম