• শিরোনাম

    সালিশে বিরোধ নিষ্পত্তির পর ইউপি সদস্যের ওপর হামলা

    | রবিবার, ১৪ মার্চ ২০২১

    সালিশে বিরোধ নিষ্পত্তির পর ইউপি সদস্যের ওপর হামলা

    ব্রাহ্মণবাড়িয়ায় সালিশ সভায় বিরোধ নিষ্পত্তি হওয়ার পরও ইউপি সদস্য মহসিন খন্দকার ও তার শ্যালকের ওপর প্রতিপক্ষের লোকজনের হামলার অভিযোগ উঠেছে। হামলাকারীরা ইউপি সদস্যের শ্যালক জুনায়েদ খন্দকারকে কুপিয়ে জখম করে। এ সময় আরও ৪ যুবক আহত হয়। শুক্রবার (১৪ মার্চ) এই ঘটনা ঘটে।

    স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মহসিন খন্দকারের সঙ্গে পৌর এলাকার পূর্ব মেড্ডার নাসিরের বিরোধ চলে আসছিল। এই বিরোধের কারণে সম্প্রতি দু’পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়। বিষয়টি নিষ্পত্তির জন্য শুক্রবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের উপস্থিতিতে এক সালিশ বসে।

    সালিশে উভয়পক্ষের বিরোধ নিস্পত্তি করে ভবিষ্যতে উভয়পক্ষকে স্বাভাবিকভাবে চলাফেরা করতে বলা হয়। কিন্তু সালিশ সভার পরপরই মহসিন খন্দকারসহ তার লোকজন আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন থেকে বের হয়। পরে পুরাতন জেলরোডে আসা মাত্রই প্রতিপক্ষের লোকেরা মহসিন খন্দকার ও তার লোকজনের ওপর অতর্কিতভাবে হামলা করে।

    হামলাকারীরা জুনায়েদ খন্দকারকে কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত জুনায়েদ খন্দকারকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো করা হয়।

    এ ব্যাপারে ইউপি সদস্য বলেন, গত ২৩ ফেব্রুয়ারি নিজাম উদ্দিনের ছেলে নাসিরের সঙ্গে ঘাটুরা গ্রামে তার মার্কেটের সামনে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় নাসিরের লোকজন তার বাড়িতে গিয়ে তার শ্যালক জুনায়েদ খন্দকারকে মারধর করে ও তার বাড়ির গেট ভাঙচুর করে। এ ঘটনায় জুনায়েদের বোন শাম্মী আক্তার বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন।

    সালিশ সভার পরই প্রতিপক্ষের লোকজন তার শ্যালক জুনায়েদকে কুপিয়ে আহত করে বলে জানান ইউনিয়ন পরিষদের মেম্বার মহসিন।

    সালিশে উপস্থিত থাকা সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুর বলেন, সালিশে সমঝোতা করার পর হামলার ঘটনা অত্যন্ত গর্হিত অপরাধ। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই।

    এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, এ ঘটনায় এখনও থানায় কোনও মামলা হয়নি। মামলা করা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। -বাংলা ট্রিবিউন

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম