• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় ৫ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন এমপি

    | শুক্রবার, ১২ মার্চ ২০২১

    ব্রাহ্মণবাড়িয়ায় ৫ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন এমপি

    ৫ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন (সংগ্রাম)।

    বৃহস্পতিবার সকালে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর সাধারণ রোগীদের মতো ৫ টাকায় টিকিট কেটে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ওই এমপি।

    এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অভিজিৎ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার প্রমুখ।

    পরে বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন (সংগ্রাম) হাসপাতালের কর্মকাণ্ড সম্পর্কে খোঁজখবর নেন এবং চিকিৎসক, নার্স ও রোগীদের সঙ্গে কথা বলেন।

    এ সময় তিনি বলেন, সরকার মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করেছে। এখন উন্নত চিকিৎসা মানুষের হাতের নাগালে। কাউকে চিকিৎসা নিতে এখন আর শহরে যেতে হবে না। ঘরে বসেই মানুষ উন্নত চিকিৎসাসেবা নিতে পারবেন।

    উল্লেখ্য, ৫টি বিভাগের ২০টি জেলার ৭০টি উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম