• শিরোনাম

    নতুন তিন মুখ নিয়ে নিউজিল্যান্ড ওয়ানডে দল ঘোষণা

    | বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১

    নতুন তিন মুখ নিয়ে নিউজিল্যান্ড ওয়ানডে দল ঘোষণা

    টি-টোয়েন্টি ক্যারিয়ারে দারুণ শুরু করা ডেভন কনওয়ে ডাক পেয়েছেন নিউজিল্যান্ড ওয়ানডে দলে। বাংলাদেশের বিপক্ষে সিরিজের দলে আছেন তিনি। তার মতো প্রথমবার এই সংস্করণে নিউজিল্যান্ড দলে এসেছেন উইল ইয়াং ও ড্যারিল মিচেল।

    তিন ম্যাচের সিরিজের জন্য গতকাল বুধবার (১১ মার্চ) ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। চোটের কারণে নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের দলে না থাকার খবর জানা গিয়েছিল আগের দিনই। তার অনুপস্থিতিতে স্বাগতিকদের নেতৃত্ব দেবেন টম ল্যাথাম।

    চোটের কারণে দলে জায়গা হয়নি লকি ফার্গুসন ও কলিন ডি গ্র্যান্ডহোমের। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে সিরিজ সেরা হওয়া লেগ স্পিনার ইশ সোধিরও দলে জায়গা হয়নি। দলে স্পিনার একজন- মিচেল স্যান্টনার।

    গত এক বছর কোনো ওয়ানডে খেলেনি নিউজিল্যান্ড। তাদের সবশেষ ম্যাচটি গত বছরের মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনিতে। কোভিড-১৯ পরিস্থিতিতে পরে স্থগিত হয়ে যায় সেই সিরিজ। ২০১৯ বিশ্বকাপের ফাইনালের পর সব মিলিয়ে তারা ওয়ানডে খেলেছে কেবল চারটি।

    বাংলাদেশের বিপক্ষে আগামী ২০ মার্চ ডানেডিনে হবে প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ যথাক্রমে ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে, ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে পাঁচ দিনের ক্যাম্প করতে বুধবার কুইন্সটাউনে পৌঁছেছে বাংলাদেশ দল।

    নিউ জিল্যান্ড ওয়ানডে দল: টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটকিপার), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, উইল ইয়াং।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম