• শিরোনাম

    আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন, ছেলেকে ধরিয়ে দিলেন মা

    | বুধবার, ১০ মার্চ ২০২১

    আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন, ছেলেকে ধরিয়ে দিলেন মা

    গত ৭ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরকীয়া দেখে ফেলায় ডেকে নিয়ে ছুরিকাঘাত করা হয় রাজু মিয়া (২০) নামে এক তরুণকে। রাতেই তাকে উদ্ধার করে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাজু। কিন্তু মারা যাওয়ার আগে হত্যাকারী শুভ মিয়ার নাম ও হত্যার কারণ বলে যায় রাজু।

    এই ঘটনার পর হত্যাকারী শুভ মিয়া পুলিশে ধরিয়ে দিল তার মা শাহনাজ বেগম। শুভ মিয়া উপজেলার পৌরশহরের দেবগ্রাম গ্রামের ভাড়াটিয়া বাসিন্দা মহিউদ্দিন মিয়ার ছেলে।

    নিহত রাজু উপজেলার দেবগ্রামের দুলাল মোল্লার বাড়ির ভাড়াটিয়া আলমগীর মিয়ার ছেলে। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের কমলগঞ্জ উপজেলায়।

    আখাউড়া থানা পুলিশের কাছে শুভর পালিয়ে যাওয়ার বিষয়টি তার মা শাহনাজ বেগম নিশ্চিত করেন। পরে শাহনাজের তথ্যের ভিত্তিতে রাজুর হত্যাকারী শুভকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার লৌয়া গ্রাম থেকে আটক করে আখাউড়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।

    এই বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, হত্যার বিষয়ে শুভ স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।-আরটিভি নিউজ

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম