• শিরোনাম

    করোনা নেগেটিভ ধোনিরা, সবার আগে অনুশীলনে চেন্নাই

    | বুধবার, ১০ মার্চ ২০২১

    করোনা নেগেটিভ ধোনিরা, সবার আগে অনুশীলনে চেন্নাই

    গেলবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আসরটাকে যেন ভুলেই যেতে চাইবে চেন্নাই সুপার কিংস। প্রতিযোগিতা শুরুর আগেই সেবার করোনায় আক্রান্ত হয়েছিলেন একাধিক ক্রিকেটার। তবে এবার এ সমস্যায় পড়েনি মহেন্দ্র সিং ধোনির দল। এখন পর্যন্ত করোনামুক্ত আছেন সবাই, নেগেটিভ প্রমাণিত হয়েছেন করোনা পরীক্ষায়। ফলাফল হাতে পাওয়ার পরে অনুশীলনে নামতে দেরি করেননি ধোনিরা। সবার আগে নেমে পড়েছেন আসন্ন আইপিএলের প্রস্তুতিতে।

    পরীক্ষার আগের এক সপ্তাহ কোয়ারেন্টাইনে ছিলেন মহেন্দ্র সিং ধোনিরা। ৩ মার্চ চেন্নাইয়ে অনুশীলনে যোগ দিতে চলে আসেন একাধিক ক্রিকেটার। তাদের সবারই করোনা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় সকলেই করোনামুক্ত বলে জানা গিয়েছে।

    ধোনি ছাড়াও দলের সঙ্গে আছেন আম্বাতি রাইডু, ঋতুরাজ গায়কোয়াড়ের মতো ক্রিকেটাররা। চেন্নাই দলে চলতি মৌসুমেই আসা পেসার হরিশঙ্কর রেড্ডি বলেন, ‘করোনার জন্য যে যে নিয়ম মানা প্রয়োজন তা মেনে চলা হচ্ছে। সোমবার থেকে নেটে অনুশীলনও শুরু করে দেওয়া হয়েছে।’

    চেন্নাই এবারের নিলামে মইন আলি, চেতেশ্বর পূজারা, কৃষ্ণপ্পা গৌতমের মতো বেশ কিছু ক্রিকেটার দলে ভিড়িয়েছে। অভিজ্ঞ সুরেশ রায়নাও থাকবেন দলে। গেল মৌসুমের ব্যর্থতা পেছনে ফেলে ধোনির নেতৃত্বে এ আসরে ঘুরে দাঁড়াতে চাইবেন হলুদ জার্সিধারীরা।

    দলটির প্রথম খেলা আগামী ১০ এপ্রিল। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম খেলে শিরোপা পুনরুদ্ধারের মিশন শুরু করবেন ধোনিরা। করোনাভাইরাসের প্রকোপের কারণে এবার অবশ্য ঘরের মাঠে খেলার সুবিধা পাবে না কোনো দলই। সব ম্যাচই খেলা হবে নিরপেক্ষ মাঠে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম