• শিরোনাম

    কন্টাক্ট লেন্স গলে গিয়ে বিপাকে নায়িকা

    | সোমবার, ০১ মার্চ ২০২১

    কন্টাক্ট লেন্স গলে গিয়ে বিপাকে নায়িকা

    কড়া রোদের তাপে কন্টাক্ট লেন্স গলে গিয়ে চিত্রনায়িকা তানহা তাসনিয়ার চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। কক্সবাজার সমুদ্র সৈকতে একটি ফ্যাশন হাউজের ফটোশুট করতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েছেন অভিনেত্রী। যার ফলে বর্তমানে সব কাজ বন্ধ রেখে বিশ্রামে আছেন তিনি।

    তানহা তাসনিয়া বলেন, ‘গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) আমি কক্সবাজারে রোদের মধ্যে ফটোশুট করছিলাম। রোদের পাশাপাশি তখন বোর্ডেরও অনেক তাপ ছিল। শুটে যাওয়ার কিছুক্ষণ পরই অনুভব হয় আমার চোখের কন্টাক্ট লেন্স গলে গেছে।

    সঙ্গে সঙ্গে লেন্স খুলে ফেলি। তখন কিছুই দেখতে পারছিলাম না। দৃষ্টি একেবারে ঘোলা হয়ে যায়। এরপর শুটিং থেকে ওইদিনই ঢাকায় এসে ডাক্তার দেখাই। চিকিৎসক চোখে ব্যান্ডেজ করে মেডিসিন দিয়ে বিশ্রামে থাকতে বলেন।’

    ‘ভালো থেকো’ অভিনেত্রী আরও বলেন, ‘এ ঘটনার চারদিন পরও আমি ভালোভাবে দেখতে পাচ্ছি না। বাম চোখে বেশি ক্ষতি হয়েছে। তবে আগের চেয়ে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ডাক্তার বলেছেন কয়েক সপ্তাহ বিশ্রাম নিলে ধীরে ধীরে দৃষ্টি আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। এখন নিয়মিত মেডিসিন নিচ্ছি।’

    সম্প্রতি ইমনের বিপরীতে ‘বিয়ে আমি করবো না’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তানহা। শিগগিরই একই নায়কের সঙ্গে আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে চিনাইরবার্তা.কম