• শিরোনাম

    অসীম প্রেমে ভাবনার হাবুডুবু

    | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১

    অসীম প্রেমে ভাবনার হাবুডুবু

    অনিমেষ আইচ-আশনা হাবিব ভাবনা। একজন গুণী নির্মাতা অপরজন নতুন প্রজন্মের অভিনেত্রী। তারা দুজনেই গভীর প্রেমে ডুবে আছেন। এমনকি গত বৃহস্পতিবার ভালোবাসা দিবসে জানিয়ে দিলেন, শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

    ভাবনা জানান, ‘বন্ধুত্বের সূত্র ধরেই তাদের মাঝে ভালোবাসার জন্ম। এখন আমরা দুজন দুজনকে ভালোবাসি। শিগগিরই বিয়ে করতে যাচ্ছি।’

    এদিকে মঙ্গলবার নিজের ফেসবুক টাইমটাইনে বেশ কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেন ভাবনা। সঙ্গে জুড়ে দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুরের একটি উক্তি।

    সেখানে লেখা, ‘প্রেমের দ্বারা চেতনা যে পূর্ণশক্তি লাভ করে সেই পূর্ণতার দ্বারাই সে সীমার মধ্যে অসীমকে, রূপের মধ্যে অপরূপকে দেখতে পায়— তাকে নূতন কোথাও যেতে হয় না’ ।

    প্রেমিক হিসেবে অনিমেষ আসলে কেমন? জানতে চাইলে ভাবনা বলেন, প্রেমিক হিসেবে অনিমেষ আইচকে টেনেটুনে পাস মার্ক দেয়া যেতে পারে। দশ নম্বরের মধ্যে অনিমেষ আইচ পাবেন চার কিংবা পাঁচ। আসলে শিল্পীরা খুব ভালো প্রেমিক হতে পারে না।

    ‘আমিও খুব ভালো প্রেমিকা না এবং তার জন্য তাকে আমি পছন্দ করেছি। যেহেতু আমরা দু’জন ভালো প্রেমিক-প্রেমিকা না, তো দুই খারাপ মিলে ভালো হওয়ার চেষ্টা’- যোগ করেন ভাবনা।

    প্রেমিক অনিমেষ আইচ ছাড়াও আরো একটা প্রেম আছে এই অভিনেত্রীর। সেটা হচ্ছে সমুদ্র প্রেম। পৃথিবীতে তার সবচেয়ে পছন্দের জায়গা হচ্ছে কক্সবাজার। এ কারণে কক্সবাজারে একটা জমি কেনার ইচ্ছা পোষণ করেন তিনি।

    ‘নয়টার সংবাদ’ নামের একটি নাটকের মাধ্যমে অনিমেষ ও ভাবনার পরিচয়। ২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার পান অনিমেষ। পুরস্কারের দিন রাতে অভিনন্দন জানানোর জন্য অনিমেষকে ফোন করেন ভাবনা। সেই থেকে গল্প শুরু। তারপর মন দেয়া-নেয়া। সবশেষ বিয়ের কথা বলা। এখন শুধু বিয়ের অপেক্ষা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম