• শিরোনাম

    ফের একসাথে শাহরুখ-সালমান

    | সোমবার, ১৫ ফেব্রুয়ারি ২০২১

    ফের একসাথে শাহরুখ-সালমান

    বিগ বস’-এর চলতি সিজন শেষ করেই শাহরুখ খানের ‘পাঠান’ ছবির জন্য শ্যুটিং শুরু করবেন সালমান খান। এ কথা জানিয়েছেন ভাইজান নিজেই।

    ২০১৮ সালের ‘জিরো’ ছবির পর আবার এই অ্যাকশন থ্রিলারের মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। পূর্ণ দৈর্ঘ্যের চরিত্রে নয়, ক্যামিও অর্থাৎ অতিথি শিল্পী হয়ে এই ছবিতে দেখা যাবে সালমানকে।

    ‘বিগ বস’-এর ‘উইকেন্ড কা বার’ এপিসোডে নিজের আসন্ন ছবিগুলো নিয়ে আলোচনা করেন সালমান। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ রয়েছে সেই তালিকায়। অভিনেতা বলেন, “জীবন জীবনের মতো চলবে। যখন এই শো বন্ধ হয়ে যাবে, তখন প্রথমে ‘পাঠান’, তারপর ‘টাইগার ৩’ এবং ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র কাজ শুরু করা হবে।”

    তবে আবারও কালার্স চ্যানেলে ‘বিগ বস’ নতুন সিজন নিয়ে ফিরে আসবে বলে অনুরাগীদের আশ্বাস দিয়েছেন অভিনেতা।

    গত বছরের নভেম্বর মাস থেকে শুরু হয়ে গিয়েছে ‘পাঠান’-এর শ্যুটিং। এবার সালমানও প্রস্তুত হচ্ছেন নতুন ছবির জন্য। ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবিটির কাজ শুরুহতে চলেছে পরের মাস থেকেই।

    ২০১৮ সালে শাহরুখের ‘জিরো’তেও অতিথি শিল্পী হয়ে এসেছিলেন সালমান। তার আগে ২০১৭ সালে সালমানের ‘টিউবলাইট’ ছবিতেও একই ভাবে বন্ধুর অনুরোধে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ‘হার দিল যো প্যায়ার কারেগা’ ছবিতেও বন্ধুত্বের এই ধারা বজায় রেখেছিলেন দুই খান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম