• শিরোনাম

    বঙ্গবন্ধুর বায়োপিকে যুক্ত হলেন নাইরুজ সিফাত

    | শুক্রবার, ১২ ফেব্রুয়ারি ২০২১

    বঙ্গবন্ধুর বায়োপিকে যুক্ত হলেন নাইরুজ সিফাত

    মডেলিং দিয়ে মিডিয়ায় কাজ শুরু করেছিলেন নাইরুজ সিফাত। ২০১৩ সালে দীপ্ত টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘অপরাজিতা’য় নাম ভূমিকায় অভিনয় করে আলোচনায় জায়গা করে নেন এ মডেল-অভিনেত্রী। এরপর নাটক-টেলিফিল্মে নিয়মিতই অভিনয় করেন তিনি।

    ক্যারিয়ারে এ সময়ে ভারতের শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন সিফাত। এতে তাকে শেখ জামালের স্ত্রী রোজী জামালের চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে ছবির কর্তৃপক্ষের সঙ্গে এ অভিনেত্রীর চুক্তি সম্পন্ন হয়েছে। চলতি মাসেই ভারতে ছবির শুটিং ইউনিটে যোগ দেবেন।

    টানা এক মাস সেখানে অভিনয় শেষে দেশে ফিরবেন। এতে অভিনয় প্রসঙ্গে নাইরুজ সিফাত বলেন, ‘বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের সুযোগ পাওয়া আমার অভিনয় জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি বিষয়।

    পুরো বিষয়টিই স্বপ্নের মতো মনে হচ্ছে। চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য সর্বাত্মক চেষ্টা করব। আমি যেনো সামর্থ্যরে সবটুকু দিয়েই অভিনয় করতে পারি এ জন্য সবার কাছে দোয়া চাই।’ এদিকে বর্তমানে ফজলে আজিম জুয়েলের পরিচালনায় ‘জিন্দাবাহার’ ও এসএম সালাউদ্দিনের পরিচালনায় ‘কাজল রেখা’ নামে দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন এ অভিনেত্রী। দুটি নাটকই প্রচারের অপেক্ষায় আছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম