• শিরোনাম

    কঙ্গনার বিরুদ্ধে ফের মামলা

    | বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১

    কঙ্গনার বিরুদ্ধে ফের মামলা

    কৃষি আইনবিরোধী আন্দোলন নিয়ে একের পর এক মন্তব্য করে গেছেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাউত। বিশেষ করে টুইটারে ভিডিও বার্তা দিয়ে তিনি আলোচনায় আসেন প্রায়ই। গত বছরের অক্টোবর মাসে ভারতের কৃষি বিল নিয়ে মন্তব্য করে বিতর্কে পড়েছিলেন কঙ্গনা।

    কৃষি বিলের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে ভুল ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর জন্য কঙ্গনার বিরুদ্ধে মামলাও করেছিলেন রমেশ নায়েক নামের এক আইনজীবী।

    এবার নিরীহ কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলায় হর্ষবর্ধন পাটিল নামে কর্নাটকের বেলাগাভির এক আইনজীবী কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

    ওই আইনজীবীর দাবি, ‘যে দিন থেকে কৃষক আন্দোলন শুরু হয়েছে, সে দিন থেকেই কৃষকদের ‘সন্ত্রাসবাদী’ বলে দাগিয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত। কিন্তু তারা সাধারণ কৃষক, যারা নিজেদের অধিকারের জন্য লড়াই করছেন। কঙ্গনা তাদের এভাবে অপমান করে আসলে ভারতবর্ষকে অপমান করছেন।’

    গেল বছর ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নানা মন্তব্য করে সংবাদ শিরোনাম হচ্ছেন বলিউড তারকা কঙ্গনা রনৌত। বিগত ৭ মাসে বলিউড, টুইটার বিতর্ক কিংবা রাজনীতি—সব অঙ্গন মাতিয়ে রেখেছে একটাই নাম, কঙ্গনা। অনলাইন দুনিয়ায় প্রতিদিনই নিত্যনতুন মন্তব্য ছুড়ে দেন তিনি। অনেকে সেগুলোকে ‘প্রলাপ’ বলেও বিবেচনা করেন।

    এর আগে তাবলিগ জামাত নিয়ে মন্তব্য করেছিলেন কঙ্গনা রনৌত। সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে এখনো কঙ্গনার বিরুদ্ধে মামলা চলছে। কিন্তু সেসব আমলে নেননি তিনি! সূত্র: দ্য হিন্দু

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম