• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় সদর ও আখাউড়া নৌকার পক্ষে কাজ করতে মোকতাদির চৌধুরীর নির্দেশ

    | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

    ব্রাহ্মণবাড়িয়ায় সদর ও আখাউড়া নৌকার পক্ষে কাজ করতে মোকতাদির চৌধুরীর নির্দেশ

    আগামী ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভা ও ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরসভা নির্বাচনে মেয়র পদে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সর্বস্তরের নেতাকর্মীকে কাজ করার নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার চিনাইর হালিমা রউফ অডিটোরিয়ামে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগ ও ১০ ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আয়োজিত বর্ধিত সভায় তিনি এ নির্দেশ দেন।

    মোকতাদির চৌধুরী বলেন, নৌকার মনোনয়ন দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা, সুতরাং যাঁরা তাঁর নির্দেশকে চ্যালেঞ্জ করে নির্বাচনে প্রার্থী হয়েছেন তারা আওয়ামী লীগের কেউ নয়। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন মিসেস নায়ার কবির এবং আখাউড়া পৌরসভায় তাকজিল খলিফা কাজল। কাজেই আমি ব্রাহ্মণবাড়িয়ার সকল নেতাকর্মী বলব, আপনারা যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করেন এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শতভাগ অনুগত বলে দাবি করেন তারা নৌকা মার্কাকে বিজয়ী করতে যার যার অবস্থান থেকে শতভাগ ভূমিকা রাখুন।

    বর্ধিত সভায় বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক অ্যাড. তানভীর ভূইয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূইয়া ও সাধারণ সম্পাদক এম এইছ মাহাবুব আলম সহ ১০টি ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম