• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের যে কোনো প্রয়োজনে আমি পাশে থাকব: মোকতাদির চৌধুরী

    | সোমবার, ০৮ ফেব্রুয়ারি ২০২১

    ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের যে কোনো প্রয়োজনে আমি পাশে থাকব: মোকতাদির চৌধুরী

    ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে আজ সোমবার সকালে জেলা প্রেস ক্লাব সদস্যদের পরিচয়পত্র প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভাষার মাসে প্রথমেই গভীর শ্রদ্ধা জানাচ্ছি ভাষাপ্রেমিক রফিক, জব্বার, সালাম সহ সেইসব শহীদদের প্রতি যাদের আত্মত্যাগে আজ আমরা স্বাধীনভাবে মায়ের ভাষা বাংলায় কথা বলতে পারছি। এই আন্দোলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার অগ্নিপুরুষ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সহ যাঁরা নেতৃত্ব দিয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি।

    তিনি বলেন, প্রেসক্লাব আজ যে আয়োজন করেছে এটি একটি ভালো উদ্যোগ। সমাজের প্রয়োজনেই দায়িত্বশীল ও প্রকৃত সংবাদকর্মীদের পরিচয় নিশ্চিত করা জরুরি। তাদের বৈধ একটি পরিচয়পত্র অনেক ধরনের বিভ্রান্তি দূর করে। আবার মিথ্যা পরিচয়ে চাঁদাবাজি বা হলুদ সাংবাদিকতার মতো অপরাধও নিয়ন্ত্রণে আসে। তাই প্রেস ক্লাব কর্তৃপক্ষের আজকের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

    মোকতাদির চৌধুরী এমপি বলেন, এই ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের যে কোনো প্রয়োজনে ও সহযোগিতায় আমি অতীতে পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব। এসময় তিনি সাংবাদিকদের নির্ভয়ে সঠিকভাবে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আল মামুন সরকার, জেলা তথ্য অফিসার আসাদুজ্জামান কাউছার, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম