• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে ১০ জন আহত

    | শনিবার, ১৬ জানুয়ারি ২০২১

    ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে ১০ জন আহত

    ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে দুই মেম্বারসহ ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় আহত সাবেক দুই-মেম্বারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    রেহান উদ্দিন (৪৮) ও গিয়াস উদ্দিন (৫০) সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল উত্তর পাড়ার নুর ইসলামের বাড়ির আব্দুল হেকিমের ছেলে। রেহান উদ্দিন বুধল ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও গিয়াস উদ্দিন ২নং ওয়ার্ডের সাবেক ভারপ্রাপ্ত মেম্বার ছিলেন।

    গিয়াস উদ্দিন জানান, তার আপন মামাতো ভাই কামরুজ্জামান বুধল বাজারে ৫৫ লাখ টাকায় আব্দুল আলীর ছেলে জজ মিয়ার কাছ থেকে একটি দোকান কেনেন। দোকান কেনার পর থেকে আব্দুল আলীর অন্য দুই-ছেলে শাহেদ মিয়া ও হোসেন মিয়ার সাথে দোকানের দলিলপত্র নিয়ে বিরোধ তৈরি হয়। এর জেরে গতকাল রাত সাড়ে ৮টার দিকে দোকানে যাওয়ার পর শাহেদ মিয়া ও হোসেন মিয়া ১৫-২০ জন লোক নিয়ে তাদের উপর অতর্কিত হামলা করেন। ওই হামলায় দুই-পক্ষের ১০ জন আহত হয়।

    ঘটনাস্থল থেকে আহত দুই মেম্বারসহ সবাইকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে আহত সাবেক দুই-মেম্বারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    সদর মডেল থানার ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা চেষ্টা মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়ামিন নামে একজনকে আটক করা হয়ছে। আজকে দুপুরের তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম