• শিরোনাম

    প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক

    | বুধবার, ১৩ জানুয়ারি ২০২১

    প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা, প্রেমিকা আটক

    ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় গিয়ে অন্তর (২০) নামে এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে শহরের কাউতলী এলাকায় এ ঘটনা ঘটে।

    এ ঘটনায় প্রেমিকা জিয়াসমিনকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। অন্তর ওই এলাকার কামাল চৌধুরীর ছেলে।

    আটক জিয়াসমিন সিলেট জেলার সদর উপজেলায় মৃত শুক্কুর মিয়ার মেয়ে। তিনি শহরের কাউতলীতে বসবাস করে আসছিলেন।

    হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১ বছর আগে জিয়াসমিনের সঙ্গে তার স্বামীর তালাক হয়ে যায়। পরে অন্তর চৌধুরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির বিষয়‌টি উভ‌য়ের প‌রিবা‌রই জানতো। অন্তর প্রায়ই জিয়াসমিনের বাসায় আসা-যাওয়া করতো।

    জিয়াসমিনের সঙ্গে কথা বলে জানা যায়, ৬ মাস আগে অন্তরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। সেই সূত্র ধরে ২ মাস যাবৎ জিয়াসমিনের বাসায় থাকতো অন্তর। এভাবে আসা যাওয়ার কারণে উভয়ের মধ্যে দৈহিক সম্পর্ক হয়। একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে জিয়াসমিন। বিষয়টি এলাকার অনেকে ও অন্তরের মাও জানতেন। গতকাল তার মায়ের সঙ্গে অভিমান করে জিয়াসমিনের কাছে চলে আসে অন্তর। সে কক্সবাজার যেতে চেয়েছিল কিন্তু টাকার জন্য কক্সবাজার যেতে পারবে না বলে নিজের হাত ব্লেড দিয়ে কেটে ফেলে। পরে জিয়াসমিন টাকা নিয়ে বাসায় ফিরে দেখে অন্তর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

    ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত‌্যা মনে হলেও ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত সু‌নি‌র্দিষ্টভা‌বে কিছুই বলা যা‌চ্ছে না। প্রেমিকা জিয়াসমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম