• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

    | বুধবার, ১৩ জানুয়ারি ২০২১

    ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করেছে।

    মঙ্গলবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী দল ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির (আহ্বায়ক) মোঃ জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে বলে জানান।

    মোঃ জসিম উদ্দিন রিপনকে আহ্বায়ক ও মিজানুর রহমান মিজানকে সদস্য সচিব করে ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মোঃ সেলিম ভূইয়াকে আহ্বায়ক ও মোঃ আক্তার খাঁনকে সদস্য সচিব করে আখাউড়া পৌর বিএনপির ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির আহ্বায়ক জসিম উদ্দিন রিপন ছাত্র জীবনে জেলা ছাত্রদলের সদস্য পরে জেলা বিএনপির দুই বারের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির কোষাদক্ষ্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি পৌর শহরের ৮নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার বাসিন্দা।

    অন্যদিকে সদস্য সচিব মিজানুর রহমান মিজান জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপি সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি পৌর শহরের ৩নং ওয়ার্ড ফুলবাড়িয়া এলাকার বাসিন্দা।

    এছাড়া আখাউড়া পৌর বিএনপির আহ্বায়ক মোঃ সেলিম ভূইয়া আখাউড়া উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন।

    আখাউড়া পৌর বিএনপির সদস্য সচিব মোঃ আক্তার খাঁন উপজেলার শ্রমিক দলের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি পৌর এলাকার দেবগ্রাম এলাকার বাসিন্দা।-বার্তাবাজার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম