• শিরোনাম

    জাতীয় মহিলা সংস্থার ব্রাহ্মণবাড়িয়ার চেয়ারম্যান মিনারা আলম

    | বুধবার, ০৬ জানুয়ারি ২০২১

    জাতীয় মহিলা সংস্থার ব্রাহ্মণবাড়িয়ার চেয়ারম্যান মিনারা আলম

    ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস মিনারা আলমকে চেয়ারম্যান মনোনীত করে জাতীয় মহিলা সংস্থার ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি গঠন করা হয়েছে। গত ৩০ ডিসেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী সচিব দিলীপ কুমার দেবনাথ স্বাক্ষরিত পত্রে এই কমিটি গঠন করা হয়। জাতীয় মহিলা সংস্থা আইন-১৯৯১ (১৯৯১ সনের ৯ নং আইন) এর ১০ ধারার (৩) উপধারা মোতাবেক আগামী দুই বছরের জন্য ৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। স্বাক্ষরিত পত্র থেকে এই তথ্য জানা গেছে।

    ৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্য চার সদস্য হলেন, কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম ফজলুল হক চৌধুরীর কন্যা অ্যাডভোকেট আলেয়া চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শিমরাইলকান্দি গ্রামের মোখলেছ মিয়ার স্ত্রী শিক্ষিকা সাদেকা বেগম, পৌর এলাকার খৈয়াসার গ্রামের মিজানুর রহমানের স্ত্রী আকলিমা রহমান ঝুমা এবং আশুগঞ্জ উপজেলার বায়েক ইউনিয়নের কাহার চৌধুরীর স্ত্রী মফিজা বেগম।

    পত্রে বলা হয়, কমিটির চেয়ারম্যান ও সদস্যরা ২০২০ সালের ৩১ ডিসেম্বর হতে আগামী দুই বছর এই পদে বহাল থাকবেন। তবে শর্ত থাকে যে, সরকার উক্ত মেয়াদ শেষ হওয়ার আগে কোনও কারণ দর্শানো ব্যতিরেকে তাদের পদ থেকে অপসারণ করতে পারবে এবং তারাও সরকারের উদ্দেশে স্বাক্ষরযুক্ত পত্রযোগে যেকোনও সময় পদত্যাগ করতে পারবেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম