• শিরোনাম

    সিনেমার গানে সালমা

    | রবিবার, ০৩ জানুয়ারি ২০২১

    সিনেমার গানে সালমা

    করোনাভাইরাসে কাঁপছে সারা বিশ্ব। বাংলাদেশের মানুষও ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। দিনমজুররা পড়েছেন বিপদে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেসব দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে সরকার। বেসরকারি ও ব্যক্তি-উদ্যোগেও সহায়তা কার্যক্রম চলছে। এগিয়ে এসেছেন শোবিজের তারকারাও। এ তালিকায় দেখা গেছে ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমাকেও।

    করোনার সেইসব দিন পেরিয়ে সব কিছুই স্বাভাবিক হতে শুরু করেছে। সালমাও গানে ফিরেছেন। সে ধারাবাহিকতায় তিনি সম্প্রতি কণ্ঠ দিয়েছেন একটি সিনেমার গানে। এই গানের নাম ‘কি বা আশায়’।

    নির্মিতব্য ‘হায়দার’ সিনেমার জন্য সম্প্রতি গানের রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তিনি। গানটি লিখেছেন ছবির পরিচালক রুবেল আনুশ। এর সুর ও সংগীতায়োজন করেছেন সোহেল রাজ। তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘চমৎকার কিছু কথায় গানটি তৈরি করা হয়েছে। শ্রুতিমধুর করার চেষ্টা করেছি আমি সিনেমার গল্পের সঙ্গে মানিয়ে। আশা করছি গানটি ভালো লাগবে শ্রোতাদের।’

    এদিকে এ গান নিয়ে কণ্ঠশিল্পী সালমা বলেন, ‘ধীরে ধীরে করোনার ভয় কাটিয়ে পৃথিবী স্বাভাবিক হয়ে উঠছে- এটাই আনন্দের। সেই আনন্দে নতুন মাত্রা দিল ‘হায়দার’ সিনেমার এই গানটি। এর মধ্য দিয়ে অনেক দিন পর প্লেব্যাক করলাম। বেশ দারুণ হয়েছে গানটি।’

    তরুণ নির্মাতা রুবেল আনুশ নির্মাণ করছেন ‘হায়দার’। তিনি বলেন, ‘সমসাময়িক ঘটনা নিয়ে ছবিটির কাহিনি আবর্তিত হবে। যত্ন নিয়ে ছবিটি তৈরি করছি। সামাজিক বার্তা ও বিনোদন; সবই থাকবে দর্শকের জন্য। ইতিমধ্যে টানা ১৪ দিন কাজ করে শুটিং শেষ করা হয়েছে। প্রত্যাশা করছি, দ্রুতই সিনেমাটি মুক্তি দিতে পারব।

    তিনি জানান, ‘হায়দার’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

    ‘হায়দার’ পরিচালনার পাশাপাশি এর কাহিনিও লিখেছেন রুবেল আনুশ। এর প্রধান চরিত্রে আছেন লুৎফর রহমান জর্জ, আশীষ খন্দকার, রোকেয়া জাহান চমক, মামুন, সেতু, ইকবাল প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম