• শিরোনাম

    প্রতিপক্ষের হামলায় যুবক নিহত ব্রাহ্মণবাড়িয়ায় দুজনের মরদেহ উদ্ধার

    | শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১

    প্রতিপক্ষের হামলায় যুবক নিহত ব্রাহ্মণবাড়িয়ায় দুজনের মরদেহ উদ্ধার

    প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া পৃথক স্থান থেকে দুজনের মরেদহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ঝোপের মধ্য থেকে হোসনে আরা (২৫) নামে তরুণীর গলিত মরদেহ এবং একটি মার্কেটের ছাদ থেকে উদ্ধার করা হয় ইলেকট্রিক কর্মী বিকাশ কুমারের (৪০) মরদেহ। গতকাল বৃহস্পতিবার জেলার নাসিরনগর, নবীনগর ও জেলা সদর থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

    স্থানীয় অধিবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হন। বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী মহিবুল্লাহর সঙ্গে কুদ্দুসের বিরোধ চলে আসছিল।

    এরই জের ধরে মহিবুল্লাহ তার লোকজন নিয়ে কুদ্দুস মিয়ার ওপর হামলা চালালে তিনি গুরুতরভাবে আহত হন। গুরুতরভাবে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

    এদিকে জেলার নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোপ থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর

    গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হোসনে আরা ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে। গত ১৬ ডিসেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। গতকাল

    বৃহস্পতিবার সকালে স্থানীয় সূত্রে খবর পেয়ে নবীনগর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে

    ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

    অপরদিকে গতকাল সকালে জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি শহরের মধ্যপাড়া এলাকার মৃত রমণী রঞ্জন দেবের ছেলে। পুলিশ জানায়, তিনি মার্কেটের ছাদে বিদ্যুতের কাজ করছিলেন। তবে কীভাবে মারা গেছেন, তা জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনাগুলো তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।-শেয়ার বিজ

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম