• শিরোনাম

    উন্নত চিকিৎসা নিতে ভারত যাচ্ছেন শফিউল

    | বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

    উন্নত চিকিৎসা নিতে ভারত যাচ্ছেন শফিউল

    চেষ্টার কোনো কমতি রাখছেন না, কিন্তু দুঃসময় যেন পিছু ছাড়ছে না জাতীয় দলের পেসার শফিউল ইসলামের। চোটের কারণে শীঘ্রই মাঠে ফেরা হচ্ছে না তার। চোট সারাতে অভিজ্ঞ এই পেসারকে এবার যেতে হচ্ছে ভারতে।

    পাঁচ দলের অংশগ্রহণে কদিন আগে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। সাড়া জাগানো এই টুর্নামেন্ট খেলার সময় চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে পড়েন শফিউল। আসরে তিনি খেলেছেন মাত্র দুটি ম্যাচ। ২৬ নভেম্বরের পর আর দলের হয়ে মাঠে নামা হয়নি। দ্বিতীয় ম্যাচে অবশ্য বল হাতে সফল ছিলেন। কিন্তু চোট পাওয়ার পর ছাড়তে হয় দলের সঙ্গ। এরপর ছিলেন বিসিবির মেডিকেল টিমের তত্ত্বাবধানে।

    গত ২১ ডিসেম্বর বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, শফিউলের মেরুদণ্ডের চোট সারাতে দেওয়া হচ্ছে ইনজেকশন। তবে ইনজেকশনের চিকিৎসা ফলপ্রসূ না হলে বিদেশে উন্নত চিকিৎসা করানো লাগতে পারে। অবশেষে শফিউলকে নিতে হয়েছে সেই সিদ্ধান্তই। তাই প্রত্যাশা অনুযায়ী কম সময়ে ফিটনেস ফিরে পাওয়াও হচ্ছে না।

    এ মুহূর্তে পিঠের চোট ভালোই ভোগাচ্ছে শফিউলকে। জোট সারাতে তাকে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। শফিউল ভোগান্তির ইতি টানতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন করেছেন, সহজভাবে যাতে জোগাড় করে দেওয়া যায় ভারতের ভিসা। সম্ভাব্য দ্রুততম সময়ের মধ্যেই চিকিৎসার জন্য ভারতে যেতে চান শফিউল।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম