• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় মাজারে গান-বাজনা নিয়ে বিরোধে নিহত ১, আটক ৫

    | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

    ব্রাহ্মণবাড়িয়ায় মাজারে গান-বাজনা নিয়ে বিরোধে নিহত ১, আটক ৫

    ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের একটি মাজারে গান পরিবেশন নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

    নিহত নুরুল ইসলাম আশুগঞ্জ সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের সহিদ মিয়ার ছেলে।

    স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই উপজেলার চরচারতলা গ্রামের বাসিন্দা আল-আমিন শাহকে সম্প্রতি মাজারের খাদেম হিসেবে নিয়োগ দেওয়া হয়। এরপর থেকে প্রত্যেক বৃহস্পতিবার রাতে মাজারে নারী নিয়ে গান-বাজনা ও মাদকের আসর বসানো হয়। এতে মাজারের পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা নুরুল ইসলাম বাঁধা দিলে এ নিয়ে তার চাচাতো ভাই মোশারফ, মোয়াজ্জেম ও খাদেম আল-আমিনের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল সন্ধ্যায় মোশারফ, মোয়াজ্জেম ও আল-আমিন লোকজন নিয়ে নুরুল ইসলামের ওপর চড়াও হয়। সেসময় নুরুল ইসলামের বুকে বল্লম বিদ্ধ হয়ে গুরুতর আহত হলে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসাপাতালে নেওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    তথ্যের সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন দ্য ডেইলি স্টারকে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম