• শিরোনাম

    মোহামেডানের ৮ মিনিটের ঝড়ে বিধ্বস্ত মুক্তিযোদ্ধা

    | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

    মোহামেডানের ৮ মিনিটের ঝড়ে বিধ্বস্ত মুক্তিযোদ্ধা

    ডি’ গ্রুপ থেকে ফেডারেশন কাপের নকআউট পর্বে যেতে হলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিপক্ষে জয় ছাড়া বিকল্প ছিল না। রীতিমতো গোল-উৎসব করে মুক্তিযোদ্ধার বিপক্ষে জয় মোহামেডান। আজ মোহামেডান জিতেছে ৪-১ গোলে। এ জয়ে তাদের কোয়ার্টার ফাইনালে খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে।

    প্রথমার্ধে সমানতালে লড়েছে মোহামেডান ও মুক্তিযোদ্ধা। কিন্তু দ্বিতীয়ার্ধের আট মিনিটের এক ঝড়েই লণ্ডভণ্ড হয়ে যায় মুক্তিযোদ্ধা। আট মিনিটে তিন গোল হজম করে তারা। আর তখনই ৭৪ মিনিট পর্যন্ত ১-১ গোলে থাকা ম্যাচ ৪-১ এ রূপ নেয়।

    গোলশূন্যভাবে প্রথমার্ধ শেষ হবার সম্ভাবনা ম্যাচে মোহামেডান ৪৩ মিনিটে এগিয়ে যায়। সোহাগ ফ্রি কিক থেকে গোল করে এগিয়ে নেন। দ্বিতীয়ার্ধে মুক্তিযোদ্ধা একের পর এক আক্রমণ করে খেলায় সমতা ফিরিয়ে আনে। দর্শনীয় হেডে মুক্তিযোদ্ধার আকবর আলী গোল করেন। হঠাৎ করে ৭৪ মিনিটে আতিকের গোলে মোহামেডান আবার এগিয়ে যায়। কর্ণার কিক থেকে উড়ে আসা বল হেড করে ক্লিয়ার করার চেষ্টা করেছিলেন মুক্তিযোদ্ধার আকবর আলী। তার হেড করা বল বক্সের মধ্যেই ছিল। সেখান থেকে নাগাতার হেড যখন মুক্তিযোদ্ধার গোলের দিকে যাচ্ছিল তখন আতিক ব্যাক হেড করে গোল করেন।

    ৭৯ মিনিটে মুক্তিযোদ্ধার খেলোয়াড় নিজেদের বিপদ সীমানার কাছাকাছি স্থানে বল দেয়া নেয়া করার সময় মোহামেডানের নুরাত বল পেয়ে সমর্থকদের আনন্দে ভাসিয়ে দেন। ৮২ মিনিটে আবার নুরাত গোল করে মোহামেডানের জয় নিশ্চিত করেন।-বাংলাদেশ জার্নাল

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম