• শিরোনাম

    ব্রাজিল স্ট্রাইকার জেসুস করোনা আক্রান্ত

    | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

    ব্রাজিল স্ট্রাইকার জেসুস করোনা আক্রান্ত

    ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া সিটি ডিফেন্ডার কাইল ওয়াকারও কভিড-১৯ পজেটিভ হয়েছেন। তাদের সঙ্গে করোনা ঢুকে পড়েছে ম্যানসিটির দু’জন স্টাফের দেহেও। শুক্রবার বিষয়টি ম্যানসিটি কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

    যুক্তরাজ্য সরকার ও প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের করা নিয়ম অনুযায়ী, করোনা পজিটিভ হওয়ায় পরপরই তারা চারজন স্বেচ্ছা আইসোলেশনে চলে গেছেন। পয়েন্ট টেবিলে নিচে পড়ে যাওয়া ম্যানসিটি তাদের তিন থেকে চার ম্যাচে দলে পাবে না।

    এক বিবৃতি দিয়ে ম্যানসিটি সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘জেসুস-ওয়াকার এবং ক্লাবের দুই স্টাফ করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। ক্লাবের সবাই তাদের দ্রুত সুস্থ হয়ে দলের সঙ্গে অনুশীলনে ফেরার প্রার্থনা করছে।’

    বুধবার কারাবাও কাপে আর্সেনালের বিপক্ষে ৪-১ গোলে জয়ের ম্যাচে দলে ছিলেন জেসুস এবং ওয়াকার। দলের হয়ে প্রথম গোলটিও করেন তিনি। কিন্তু বক্সিং ডেতে তাদের নিউক্যাসল এবং আগামী সোমবার এভারটনের বিপক্ষে গুরুত্বপূর্ণ লিগ ম্যাচে খেলা হবে না। দলের থেকে আলাদা থাকতে হবে ৩ জানুয়ারির পরবর্তী লিগ কাপের ম্যাচেও। পেপ গার্দিওয়ালার ম্যানসিটি বর্তমান লিগ টেবিলে আটে অবস্থান করছে। ফুটবলারদের ইনজুরি এবং করোনা ধাক্কায় মৌসুমের শুরু থেকেই অস্বস্তিতে আছেন গার্দিওয়ালা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মিডিয়ার উপর চটলেন সুজন

    ১২ ফেব্রুয়ারি ২০১৮

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম